সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রেড ক্রিসেন্টের অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি হস্তান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৮:৪৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতর ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ রেড ক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজ (আইএফআরসি) এর সহযোগিতায় নবীনগর মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ৫ টি অক্সিজেন সিলিন্ডার ও আনুষঙ্গিক সরঞ্জামাদি হস্তান্তর করা হয়। নবীনগর মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের পক্ষে কেন্দ্রের কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. ইকবাল হুসেন ও নির্বাহী কমিটির সদস্য শিক্ষক আব্দুর রহিম সাগর।

করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দিতেই এই অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে ইউনিট কর্তৃপক্ষ।

শনিবার (১০ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম। সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার খ. এনায়েতুল্লাহ একরাম পলাশ। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও সাবেক যুব প্রধান মো. শাজাহান সাজু, সাবেক যুব প্রধান মো. সালাহ্ উদ্দিন ভূইয়া, সাংবাদিক মো. মোশারফ হোসেন বেলাল, দৈনিক ইষ্টার্ন মিডিয়ার সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম ভ‚ইয়া (বিল্লাল), পিএসটু জেলা পরিষদ চেয়ারম্যান ও আজীবন সদস্য মো. শরিফুল আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের হিসাব রক্ষক আরিফুর রহমান মনিরসহ বেশ কয়েকজন সাবেক যুব প্রধান, ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবকগনসহ অনেকে।

প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট সর্বদাই জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। কোভিড-১৯ এই সময়ে ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবকরা আক্রান্তদের সেবায় ও কোভিড-১৯ প্রতিরোধ-নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক নানা কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট দেশের যেকোনো দুর্যোগে ব্রাহ্মণবাড়িয়ার জনগণের পাশে দাঁড়িয়েছে এবং আগামীতেও দাঁড়াবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন