বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে সাড়ে ৩ শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ৩ শতাধিক অসহায় হতদরিদ্র মানুষের মাঝে দ্বিতীয় দফায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী মোহাম্মদ আনছার আলী। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় গতকাল শনিবার দুপুরে রূপগঞ্জ ইউনিয়নের ব্রাক্ষণখালী, ভক্তবাড়ি ও পিতলগঞ্জ এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী বলেন, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

আমার নিজস্ব ব্যক্তি উদ্যোগে মানুষকে এসব খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। করোনার তৃতীয় ধাপে গতকাল দ্বিতীয় দিন সাড়ে ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পবিত্র ঈদুল আজহার আগে লকডাউন চলাকালে রূপগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায় সব মিলিয়ে ১৫শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ¦ হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা নবী হোসেন ও মুরাদ হাসান, যুবলীগ নেতা মিঠু খন্দকার ও জয়নাল আবেদীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন