শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৯:২৫ এএম

বগুড়ায় র‌্যাবের এক অভিযানে ৬ হাজার ৬০০ পিস ইয়াবা ৪ কেজি গাঁজা উদ্ধার ও একটি মিনি পিকআপ (টাকা মেট্রো ন-১৮-৮৩১০) সহ দুই মাদক ব্যাবসায়ী আটক হয়েছে ।

সোমবার র্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বি-ব্লক রুপালী ব্যাংক লিঃ বগুড়া সেনানিবাস শাখার সামনে বগুড়া ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় ইয়াবা ও গাঁজা বহনের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

গ্রেফতারকৃতরা পাবনা সদরের দক্ষিন রামচন্দ্রপুর মোঃ মোসলেম উদ্দীনের ছেলে মোঃ হামিদুর রহমান (৪০) ও কুমিল্লা জেলার তিতাস থানার মৃতঃ আব্দুল রউফ এর ছেলে মোঃ সাজ্জাদ হোসেন। তাদের হেফাজতে রাখা ৬,৬০০ পিস ইয়াবা ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১ টি পিকআপ (টাকা মেট্রো ন-১৮-৮৩১০) ভ্যানে ওই মাদক পরিবহন করা হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য পরে বগুড়ার শাজহানপুর থানায় হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন