শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ওয়ান সাইডেড লাভ’-এ জোভান-পায়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৫:০০ পিএম

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ‘ওয়ান সাইডেড লাভ’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল। সিএমভির ব্যানারে নাটকটি নির্মাণ করেছেন মাহমুদ মাহিন। যৌথভাবে নাটকটির চিত্রনাট্য করেছেন মাহমুদ মাহিন ও সৌরভ ইশতিয়াক।

নতুন এ নাটকটি প্রসঙ্গে নির্মাতা মাহমুদ মাহিন বলেন, ‘চেষ্টা করেছি দর্শকদের জন্য ভিন্ন স্বাদের একটি নাটক নির্মাণ করতে। কতটুকু পেরেছি সেটা দর্শকই বলবে। জোভান-কেয়া পায়েল দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস এ নাটকে তাদের জুটিকে দর্শক ভালোভাবেই গ্রহণ করবে।’

ভিকি আর শায়না কাজিন। পাশাপাশি দু’জনের বাড়ি, ছোটবেলা থেকেই একসাথে বড় হয় তারা। মধ্যবিত্ত পরিবারে বড় হওয়া ভিকি খুব সাদামাটা থাকতে পছন্দ করে, তবে সময়ের সাথে সাথে শায়নার হয়ে ওঠে আলট্রা মডার্ন। এদিকে ভিকি সেই ছোট থেকে শায়নার প্রেমে হাবুডুবু খেতে খেতে বড় হয়, তবে মুখ খুলে কখনো বলার সাহস পায় না। এমনই এক একপেশে প্রেমের গল্প নিয়ে নির্মিত নাটক ‘ওয়ান সাইডেড লাভ’।

‘ওয়ান সাইডেড লাভ’ নাটকটিতে ভিকি চরিত্রে অভিনয় করেন জোভান আর শায়না চরিত্রে কেয়া পায়েল। নাটকটি প্রযোজনা করেছেন এসকে শাহেদ আলী পাপ্পু। ঈদকে সামনে রেখে ১২ ধরনের ১২টি বিশেষ নাটক প্রযোজনা করেছেন তিনি। ‘ওয়ান সাইডেড লাভ’ তার মধ্যে একটি। জোভান-পায়েল অভিনীত নাটকটি নিয়ে বেশ আশাবাদী এ প্রযোজক।

নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, ‘অন্যরকম এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প এটি। সত্যিকারের ভালোবাসার একটা অসাধারণ ব্যাখ্যা আছে এই নাটকটিতে। আশা করছি সবগুলো কাজ দর্শকরা দারুণ উপভোগ করবেন। ঈদে সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে এ নাটকটি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন