শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তাবিজের ফল না পেয়ে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০১ এএম

প্রেমিকাকে বশে রাখতে ডাব পড়া আর তাবিজ নিয়ে তাতে কোন ফল না পেয়ে এক মহিলাকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলক‚প ইউনিয়নের দাশপাড়ায় গতকাল সোমবার এই খুনের ঘটনা ঘটে। এলোপাথারি দায়ের কোপে শিশুসহ আরো তিনজন আহত হয়েছে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুনের পর স্থানীয়রা ২২ বছর বয়সী এহসান নামে ওই যুবককে ধরে পুলিশে দিয়েছে। খুনের শিকার ওই মহিলা ফাতেমা বেগম (৪৬) এলাকায় ‘বৈদ্য’ হিসেবে পরিচিত ছিলেন। আহতরা হলেন- রাবেয়া বেগম (৪০), জান্নাতুল ফেরদৌস (২২) ও বৃষ্টি (৯)।

বাঁশখালী থানার ওসি শফিউল কবির ইনকিলাবকে বলেন, ফাতেমা বেগম ঝাড়ফুক করতেন, তাবিজ-কবজ দিতেন। আর এহসান নামের ওই যুবক তার ‘প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে ফাতেমার কাছ থেকে কয়েকবার ডাব পড়া ও তাবিজ নিয়ে যান। এতে ফল না পেয়ে সে তার ওপর ক্ষুদ্ধ হন। সোমবার সকালে এহসান ওই বৈদ্যের বাড়িতে যান। ফাতেমা আবারও একটি তাবিজ ও একটি ডাব পড়া দেন এহসানকে।

কিন্তু এহসান ডাব কাটার জন্য দা নিয়ে হঠাৎ ফাতেমাকে কোপাতে শুরু করেন। এ সময় তাকে বাধা দিতে গেলে ওই ঘরে থাকা বাকি তিনজনও আহত হন। চারজনকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় এহসানকে গ্রেফতার করে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি শফিউল কবির বলেন, প্রেমের সম্পর্ক নিয়ে ওই যুবক মানসিকভাবে অশান্তিতে ছিল বলে জানতে পেরেছি। তার বাড়ি শীলকূপ এলাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন