বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় দুই ব্যবসায়ী হামলার শিকার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লা সদরের গোমতী নদীর চাঁনপুর ব্রিজের শালধর ও মাঝিগাছা এলাকায় পর পর দুইদিন একই গ্রুপের হামলার শিকার হয়েছেন দুই ব্যবসায়ী। হামলার শিকার কুমিল্লা নগরীর বিষ্ণুপুর এলাকার জুয়েল হোসেন ডেইরি ফার্ম ব্যবসায়ী ও কুমিল্লা সদরের মাঝিগাছা এলাকার সুমন হোসেন রেন্ট-এ-কার ব্যবসায়ী। হামলাকারীরা ব্যবসায়ী জুয়েল হোসেনের সাত লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয় এবং সুমন হোসেনের গুরুতর আহত করে তার স্ত্রীর স্বর্ণের গহনা ছিনিয়ে নেয়। দুইটি ঘটনারই সোমবার পৃথক মামলা হয়েছে কোতয়ালী মডেল থানায়। গরু বিক্রি করে প্রাইভেটকারযোগে শনিবার ভোরে বাড়ি ফিরছিলেন ডেইরিফার্ম ব্যবসায়ী জুয়েল হোসেন। কুমিল্লা সদরের চাঁনপুর ব্রিজের শালধর মোড়ে এলে সীমান্তবর্তী বড়জালা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে শাহিনের নেতৃত্বে তার গ্রুপের জহির, হান্নানসহ ৩/৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি প্রাইভেটকারের গতি রোধ করে ব্যবসায়ী জুয়েলের উপর হামলা চালায়। এ সময় প্রাইভেটকারটি ভাঙচুর করে এবং গরু বিক্রির ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় থানায় অভিযোগের পর গতকাল সোমবার মামলা হয়।

এদিকে, একই গ্রুপ গত রোববার রাতে কুমিল্লা সদরের মাঝিগাছা এলাকায় রেন্ট-এ-কার ব্যবসায়ী সুমন হোসেনকে তার বাড়ির কাছে হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। এসময় তার স্ত্রী বিথী আক্তার এগিয়ে এলে তার গলায় থাকা স্বর্ণে চেইন ছিনিয়ে নেয় এবং তাকে শ্লীতনাহানির চেষ্টা করে হামলাকারীরা। এঘটনায় সোমবার কোতয়ালী থানায় মামলা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ছাত্রখীল ফাড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, ঘটনা দুটি আমার ফাঁড়ি এলাকায় ঘটেছে। তদন্ত চলছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন