শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কবিরহাটে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা-ভাঙচুর

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে গরু বাজার বন্ধ করতে গেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা চালায় স্থানীয়রা। এসময় ম্যাজিস্ট্রেটের ব্যবহৃত গাড়িটি ভাঙচুর করা হয়। তবে এসময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। গতকাল সোমবার বিকেল সোয়া ৩টার দিকে নবগ্রামের চিরিঙ্গা বাজারে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, চলমান লকডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করে আসন্ন কুরবানি উপলক্ষ্যে চিরিংগা বাজারে গুরর হাটের আয়োজন করা হয়। সোমবার দুপুর থেকে ওই বাজারে গরু আনতে শুরু করে বিক্রেতারা। বিকেলে খবর পেয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ওই অভিযান চালান। অভিযানে সহযোগিতা করেন কবিরহাট থানার সহকারি উপ-পরিদর্শক রফিক উল্যার নেতৃত্বে একদল পুলিশ।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান, সরকারি নিষেধ অমান্য করে চিরিংগা বাজারে গরুর হাট বসানোর খবর পেয়ে অভিযান চালানো হয়। ম্যাজিস্ট্রেটের গাড়ি দেখে উৎসুক জনতা লাঠি-সোটা নিয়ে তাতে হামলা চালায়। এতে গাড়ির ভিতরে ও বাইরের অংশের কাচ ভেঙে গেছে। পুলিশ থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনায় একটি মামলা দায়ের করা হবে। তিনি আরও জানান, স্থানীয় চেয়ারম্যান ও বাজার কমিটির লোকজনের উপস্থিতিতে গরু বাজারটি বন্ধ করা হয়েছে।

কবিরহাট থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন