বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরের শিবচরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৫:০০ পিএম

মাদারীপুরের শিবচরে দত্তপাড়া ইউনিয়নের চরবাচামারা গ্রামে পাট ক্ষেতের ভিতরে নিয়ে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে সোমবার উপজেলার দত্তপাড়া থেকে শাহজালাল মাল(৩৫) কে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চরবাচামারা গ্রামের ১৪ বছরের ওই কিশোরী গত ৬জুন বিকেলে তার প্রেমিকের সাথে ঘুরতে যায় । এ সময় পথরোধ করে শাহজালাল মাল ঐ কিশোরীর প্রেমিক কে শারিরীক নির্যাতন করে তারিয়ে দেয়। পরে কিশোরীকে মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে বিষয়টি কাউকে বললে হাত-পা কেটে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয় শাহজালাল। কিশোরী , শাহজালালের ভয়ে কাউকে কিছু না বলে বাড়িতে চলে যায়। পরবর্তীতে দু’তিন দিন পর মেয়েটির ভাবি বিষয়টি টের পেয়ে ওই কিশোরীর মুখ থেকে বিস্তারিত শুনতে পায়। ধর্ষিতা ও তার বাবা গতকাল ১২ জুলাই রাতে শিবচর থানায় হাজির হয়ে মামলা দায়ের করলে মামলার তদন্ত কর্মকর্তা মো: রশিদ মিয়া আসামী শাহজালালকে গ্রেফতার করে। পরবর্তীতে আসামীকে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।
শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান, ভিকটিমের পিতা থানায় এসে ধর্ষণ মামলা দায়ের করার পর আসামী শাহজালালকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন