সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বুধবার থেকে ফের মাঠে বিপিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৭:৫৬ পিএম

কঠোর লকডাউন ও বৃষ্টির কারণে স্থগিত হওয়া ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বের খেলা ফের মাঠে গড়াচ্ছে বুধবার থেকে। এদিন বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে একমাত্র ম্যাচে মুখোমুখি হবে শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। লকডাউনের কারণে রাজধানীর বাইরের তিন ভেন্যুতে আপাতত খেলা হচ্ছে না। যে কারণে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বাড্ডার অদূরে বেরাইদের ফর্টিস গ্রুপের মাঠে কিছু ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে।

ঈদুল আযহার বিরতির আগে ফর্টিসের মাঠে বিপিএলের দু’টি ম্যাচ হবে ১৭ ও ১৯ জুলাই। ফর্টিসের মাঠে ১৭ জুলাই রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে খেলবে বাংলাদেশ পুলিশ এফসি। ১৯ জুলাই একই মাঠে মুখোমুখি হবে সাইফ স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘ। এর পরই ঈদুল আযহার বিরতি। ২০ থেকে ২২ জুলাই তিনদিন বিরতির পর লিগ আবার শুরু হবে ২৩ জুলাই। ঈদের পর লকডাউন নিয়ে সরকারের সিদ্ধান্ত দেখে লিগের ভেন্যু ঠিক করবে বাফুফে।

বিপিএলে এখন পর্যন্ত বসুন্ধরা কিংস ১৭ ম্যাচে ষোল জয় ও এক ড্র’তে ৪৯ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে আছে। ঢাকা আবাহনী লিমিটেড ১৭ ম্যাচে দশ জয়, ছয় ড্র ও এক হারে ৩৬ পয়েন্ট পেয়ে আছে দ্বিতীয়স্থানে। শেখ জামাল ১৫ ম্যাচে নয় জয়, পাঁচ ড্র ও এক হারে ৩২ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার তৃতীয়স্থানে। ১৭ ম্যাচে আট জয়, পাঁচ ড্র ও চার হারে ২৯ পয়েন্ট পাওয়া মোহামেডান স্পোর্টিং ক্লাবের অবস্থান চারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন