বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় স্লুইসগেটের নিয়ন্ত্রণ নিয়ে দফায় দফায় সংঘর্ষ

হাসপাতালে ভর্তি থাকা রোগীর ওপর হামলার অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৯:১৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় ফের আহত আরিফ হাওলাদার, রিপন হাওলাদার ও বৃদ্ধ বারেক হাওলাদারের ওপর হামলা করা হয়েছে। তাদেরকে হাসপাতাল থেকে বের করে দেয়ার চেষ্টা করা হয়। মঙ্গলবার দুপুরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে অভিযোগ রয়েছে।

উপজেলার মিঠাগঞ্জ কাটা খালি খালের স্লুইসগেটের নিয়ন্ত্রণ নিয়ে দু’দিন ধরে দফায় দফায় দুই গ্রুপের হামলার ঘটনায় প্রায় ৩২ জন আহত হয়। এদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। আশংকাজনক অবস্থায় ৮ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের ’কাটাখালী’ স্লুইসগেট ও সরকারী খালে মাছ ধরা নিয়ে সোমবার স্থানীয় নুর-ইসলাম হাওলাদার’র সাথে আশিক তালুকদার গ্রুপের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত: ১৫ জন আহত হয়। এনিয়ে দিনভর কাটাখালী গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করে। এ ঘটনার জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বালিয়াতলী খেয়া ঘাট এলাকায় ফের সংঘর্ষে ১৭ জন জখম হয়। এর মধ্যে ১২ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিক তালুকদার তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, হাসপাতালে রোগীরা রোগীরা মারামারি করেছে।

কলাপাড়া থানার ওসি মো.খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় কোন পক্ষই অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন