শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কুটনীতিকও : ভিডিও কনফারেন্সে এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু সেরা প্রধানমন্ত্রীই নন, সেরা কূটনীতিকও। তার সফল কূটনৈতিক দক্ষতার কারণেই গতবছর উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে করোনা ভাইরাসের টিকা বাংলাদেশে এনেছেন, তখন অনেক ধনী দেশ টিকা নিতে পারেনি। এখন দেশে গণ টিকাদান কর্মসূচি চালু করা হয়েছে। বিএনপি দেশের ভাবমূর্তি বর্হিবিশ্বের কাছে নষ্ট করতে মরিয়া। তারা সংকটে দেশের পাশে না দাঁড়িয়ে সরকার ও আওয়ামীলীগের সমালোচনায় ব্যস্ত। বিএনপি নেতাদের দেশ বিরোধীদের কূটনৈতিক ষড়যন্ত্রসহ নানান ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।
‘ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার’ এই শ্লোগানে শরীয়তপুরের নড়িয়া উপজেলা-সখিপুর থানায় উপমন্ত্রীর নিজস্ব অর্থায়নে গঠিত ভ্রাম্যমাণ মেডিক্যাল টিমের তৃতীয় পর্যায়ে গতকাল সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের আফা মোল্যার বাজারে উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।
এনামুল হক শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকান্ড ও স্বাস্থ্যবিধি মেনে দূর্বার গতিতে এগিয়ে চলছে। এছাড়াও উপমন্ত্রী শরীয়তপুরের সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে এবং সচেতন থাকার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন