শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লা-সিলেট মহাসড়ক যানজটে নাকাল

আটকা হাজারও পণ্যবাহী গাড়ি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ১২:১৩ পিএম

তীব্র যানজটে আটকা পড়েছে শত শত ট্রাক। মঙ্গলবার শুরু হওয়া এই যানজট বুধবার অব্যাহত রয়েছে। এই যানজটে আটকা পড়েছে ট্রাক, কন্টেইনার, কাভার্ডভ্যানসহ হাজারও যানবাহন। যানজটে নাকাল কুমিল্লা-সিলেট মহাসড়ক। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল থেকেই এই মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। লাঙ্গলবন্দ সেতু মেরামতের কারণে বিকল্প সড়ক হিসেবে কুমিল্লা-সিলেট মহাসড়ক ব্যবহার করায় এই যানজটের সৃষ্টি হয়েছে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, তারা যানজট নিরসনের কাজ চালিয়ে যাচ্ছেন। তবে আজ (মঙ্গলবার) সেতু মেরামতের কাজ শেষ হলে এই যানজট আর থাকবে না।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ও মেঘনা সেতুর মাঝামাঝি অবস্থিত লাঙ্গলবন্দ সেতুর ক্ষতিগ্রস্ত ডেক স্ল্যাব মেরামতের জন্য মঙ্গলবার সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত যানবাহনসমূহ লাঙ্গলবন্দ সেতুর শুধু একপাশ দিয়ে উভয়মুখী চলাচল করতে পারবে এবং রাত ১০টার পর থেকে আজ দুপুর ১২টা পর্যন্ত লাঙ্গলবন্দ সেতুর উপর দিয়ে যানবাহন চলাচল সম্পূর্ণরূপে বন্ধ থাকবে।

এই অবস্থায় বিকল্প পথ হিসেবে হালকা যানবাহনসমূহকে কুমিল্লা-সিলেট মহাসড়কের মোগড়াপাড়া-কাইকারটেক ব্রিজ-নবীগঞ্জ-মদনপুর সড়ক এবং ভারী যানবাহনসমূহকে কাঁচপুর-ভুলতা-নরসিংদী-ভৈরব ব্রিজ-সরাইল-ব্রাহ্মণবাড়িয়া-কুমিল্লা সড়ক ব্যবহার করতে বলা হয়েছে।

এতে এই মহাসড়কে যানজটের সৃষ্টি হয়ে চরম ভোগান্তিতে পড়েছেন যানবাহনচালকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন