বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবারও ঈদের ‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় সাব্বির-সাজু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ২:০৮ পিএম

ঈদুল আযহা উপলক্ষে এবারও মজাদার টিভি শো ‘পাঁচফোড়ন’ নির্মাণ করলেন নন্দিত নির্মাতা হানিফ সংকেত। । সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে টকশোর আঙ্গিকে তুলে ধরা হয়েছে ‘পাঁচফোড়ন’-এর বিভিন্ন সেগমেন্ট। এবারের ‘পাঁচফোড়নে’ও দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও সাজু খাদেম। এবারের ‘পাঁচফোড়ন’ও উপস্থাপনা করবেন ছোট পর্দার এই দুই অভিনেতা।

গত প্রায় দেড় যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এই অনুষ্ঠানটি নির্মাণ ও প্রচার হয়ে আসছে এটিএন বাংলায়। প্রতিবারের মতো এবারও ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় রকমারি আয়োজন নিয়ে সাজানো হয়েছে ‘পাঁচফোড়ন’। জানান হানিফ সংকেত

এবারের ‘পাঁচফোড়ন’-এ গান থাকছে দুটি। হাসন রাজার একটি জনপ্রিয় গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন সেলিম চৌধুরী। আর একটি দ্বৈত গান গেয়েছেন কমল ও তানজিনা রুমা। গানটির কথা লিখেছেন গীতিকবি মনিরুজ্জামান পলাশ, সুর ও সংগীতায়োজনে নাভেদ পারভেজ। ঢাকা ও ঢাকার আশেপাশে মনোরম লোকেশনে গানগুলোর চিত্রায়ণ করা হয়েছে।

খাবার নিয়ে বিশেষ একটি প্রতিবেদনের পাশাপাশি এতে আরও রয়েছে বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক, রসাত্মক ও সচেতনতামূলক নাট্যাংশ। যেগুলোতে অভিনয় করেছেন-জিল্লুর রহমান, আমিন আজাদ, কাজী আসাদ, সুভাশিষ ভৌমিক, কামাল বায়েজিদ, জাহিদ চৌধুরী, বিণয় ভদ্র, বিলু বড়ুয়া, আনোয়ার শাহী, সাজ্জাদ সাজু, সজল, নজরুল ইসলাম, নিসা, ইমিলা প্রমুখ।

আরো রয়েছে ‘ইত্যাদি’ খ্যাত জাদুকর ম্যাজিক রাজিকের পরিবেশনায় একটি ব্যতিক্রমধর্মী জাদু। পেশায় প্রকৌশলী ও আইটি বিষয়ে গ্রাজুয়েট রাজিক দীর্ঘদিন বিদেশি টেলিভিশনে জাদু প্রদর্শন করার পর জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে দেশের কোন টেলিভিশন পর্দায় প্রথম জাদু দেখান।

ঈদের ম্যাগাজিন ‘পাঁচফোড়ন’ নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ঈদের ৩য় দিন রাত ১০টা ৩০ মিনিটে কেয়া কসমেটিকস লিমিটেড এর সৌজন্যে এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন