শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভালুকায় সন্ত্রাসীদের কুপে মিল মালিকের পা বিচ্ছিন্ন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৩:১৪ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ১৪ জুলাই, ২০২১

ময়মনসিংহের ভালুকায় জমি ও সরকারী খাল দখলকে কেন্দ্র করে বাসাবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এসময় স্থানীয় আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে দেয় হামলাকারী সন্ত্রাসীরা। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। আহত মিল মালিককে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাঠালীস্থ আর্টি কম্পোজিট ডায়িং মিল কর্তৃপক্ষের সাথে পাশের সরকারী ধোবাজানের খাল ভরাট ও স্থানীয় জসিম উদ্দিন পাঠান গংদের জমি দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে দু’পক্ষেরই মামলা রয়েছে। ঘটনার দিন ১৪ জুলাই বুধবার সকালে ফ্যাক্টরী মালিক নিজে উপস্থিত থেকে খাল ভরাট ও বর্জ্য নিষ্কাশনের পাইপ লাইন স্থাপন কাজ পরিদর্শণ করতে গেলে স্থানীয় জসিম উদ্দিন পাঠান তাতে বাঁধা দেয়। এ সময় ফ্যাক্টরীর ভাড়াটিয়া লোকজন জসিম উদ্দিনের উপর হামলা করতে চাইলে পাশে দাঁিড়য়ে থাকা ফ্যাক্টরীর মালিক আব্দুর রাজ্জাকের উপর স্থানীয়রা হামলা করে। এ সময় আব্দুর রাজ্জাকের দু’পা কুপিয়ে বিচ্ছিন্ন কওে দেয় হামলাকারীরা। পরে মিলের লোকজন আহত আব্দুর রাজ্জাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা হাসপাতালে ভর্তি করলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়। এ ঘটনায় ভালুকা মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।
জসিম পাঠানের ভাই নাজিম উদ্দিন পাঠান জানান, স্থানীয় মেম্বার আব্দুল হামিদের নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী তাদের বাড়িতে হামলা চালায়। এসময় তার ভগ্নিপতির প্রাইভেটকার, একটি কিন্ডার গার্টেন স্কুল ও বসতবাড়ি ভাংচুর করে। একই সময়ে সন্ত্রাসীরা তার ভাই জসিম উদ্দিন পাঠানের উপর হামলা করতে গেলে তিনি আত্মরক্ষর্থে দৌড়ে পালিয়ে যান। তবে কার আঘাতে মিল মালিক আহত হয়েছেন, তা জানা নেই।

আর্টি কম্পোজিট ডায়িং মিলের অ্যাডমিন ম্যানেজার আল আমিন জানান, জসিম পাঠান অতর্কিতভাবে তার স্যারের উপর হামলা করেন এবং কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে ফেলেন।

ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, তিনি ঘটনার সময় ছিলেন না এবং মিল মালিকের উপর হামলার বিষয়টি পরে শুনেছেন।
ভালুকা থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরেই আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক আব্দুর রাজ্জাককে কুপানো হয়েছে। এঘটনায় তার একটি পা বিছিন্ন হয়েছে। আরেকটি পা আঘাতপ্রাপ্ত হয়েছে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন