বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় সেতুর ওপর পড়ে ছিল ব্যবসায়ীর লাশ, পরিবারের দাবি হত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৩:৩৯ পিএম

কুষ্টিয়ার কুমারখালীর লাহিনীপাড়া এলাকার সৈয়দ মাসউদ রুমী সেতুর ওপর থেকে নাসির উদ্দিন বিশ্বাস (৪৯) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে কুমারখালী থানা–পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত নাসির উদ্দিন বিশ্বাসের বাড়ি কুমারখালী উপজেলার শিলাইদহ গ্রামে। তিনি ব্যবসায়ী ছিলেন।

নিহত নাসিরের ভাই বশির উদ্দিন বিশ্বাসের ভাষ্য, শিলাইদহে তাঁর ভাইয়ের এনএসবি নামে একটি ইটভাটা রয়েছে। চলতি জুলাই মাসে শিলাইদহ খেয়াঘাট ও শিলাইদহ বালুমহল ইজারা নিয়ে ব্যবসা শুরু করেন। শিলাইদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এলাকায় গণসংযোগ চালিয়ে আসছিলেন তিনি। শিলাইদাহ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যানের সাথে তার ভাইয়ের দন্দ্ব চলে আসছিল বলে নিহতের ভাই বশির উদ্দিন বিশ্বাস জানান।

গতকাল রাতে শিলাইদহ থেকে শহরের হাউজিং এলাকায় নিজ বাসার উদ্দেশে রওনা হন। রাতে নাসিরের ফোন থেকে এক পথচারী বাড়িতে জানান, নাসির দুর্ঘটনায় পড়েছেন। সংবাদ পেয়ে তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, তিনি আগেই মারা গেছেন।

বশির উদ্দিন দাবি করেন, তাঁর ভাই নাসিরের সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার কোনো আলামত নেই। শুধু মাথায় ও বুকে আঘাতের চিহ্ন আছে। তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আজ বুধবার দাফন শেষে হত্যা মামলা করা হবে। ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান তিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাসির উদ্দিন বিশ্বাস সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন