বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভ্যাকসিন পেতে শাবির অনাবাসিক শিক্ষার্থীদের তথ্য বিভাগে প্রেরণের নির্দেশ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৯:০৪ পিএম

করোনা প্রতিষেধক ভ্যাকসিন পেতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সকল অনাবাসিক শিক্ষার্থীদেরকে প্রয়োজনীয় তথ্য নিজ নিজ বিভাগে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। সংগৃহীত তথ্য পরবর্তীতে বিভাগ থেকে রেজিস্ট্রার বরাবর প্রেরণ করার পর সেখান থেকে আবেদনকারীর তথ্য হালনাগাদ করা হবে।

বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এ তথ্য জানিয়েছেন।

অনাবাসিক শিক্ষার্থীদের কোভিড -১৯ ভ্যাকসিন প্রদানে প্রয়োজনীয় তথ্য চেয়ে বিজ্ঞপ্তি প্রদানের পর এ কথা জানিয়েছেন তিনি।

বিজ্ঞপ্তিতে ভ্যাকসিন গ্রহণে বিশ্ববিদ্যালয়ের সকল অনাবাসিক শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্রের নাম্বারসহ তালিকা চাওয়া হয়েছে। আগামী শুক্রবার (১৬ জুলাই) এর মধ্যে ইংরেজি ফন্ট বা বাংলা নিকষ ফন্টে এক্সেল ছকে তালিকা তৈরি করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর সফট কপি ও হার্ড কপি প্রেরণ করার জন্য বলা হয়েছে। তবে পূর্বে যে সকল বিভাগ উল্লেখিত ফন্টে এক্সেল ছকে তালিকা পাঠানো হয়েছে পুনরায় তাদের পাঠানোর প্রয়োজন নেই বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

সরকারি সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে ভ্যাকসিনের আওতায় আনা হবে বলে উল্লেখ করে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী আমরা ধীরে ধীরে বিশ্ববিদ্যালয়ের সবাইকে ভ্যাকসিনের আওতায় নিয়ে আসব। যাদের পরিচয়পত্র নেই তাদের ক্ষেত্রেও আমরা সরকারি নির্দেশনা অনুসরণ করব। নির্দেশনা অনুযায়ী পরবর্তীতে তাদেরকে রেজিস্ট্রেশন প্রসেস জানিয়ে দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন