শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে নবনিযুক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে নৌকার কর্মীকে মারধরের অভিযোগ

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৬:২২ পিএম

নেছারাবাদে আটঘর কুড়িয়ানা ইউনিয়নের নব নিযুক্ত ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের নেতৃত্বে মো: রফিকুল ইসলাম(৪০) নামে এক নৌকা সমর্থককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। রফিকুল ইসলাম সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখর কুমার সিকদারের সমর্থক ছিলেন। রফিক ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক। গত ১৪ জুলাই(বুধবার)সকালে শপথ বাক্য পাঠ করেই ওইদিন রাতেই নৌকা সমর্থক রফিকুল ইসলামকে মারধরের অভিযোগ ওঠে চেয়ারম্যান মিঠুন হালদারের বিরুদ্ধে। ১৪ জুলাই বুধবার রাত ১১ টার দিকে ইউনিয়নের ব্রাক্ষ্মনকাঠিতে বসে ওই মারধরের ঘটনা ঘটে।

চেয়াম্যান মিঠুন হালদারের নেতৃত্বে মারধরে রফিক এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার হালদার অভিযোগ করেন, রফিক ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক। সে ইউপি নির্বাচনে তার নৌকা মার্কার নির্বাচন করেছেন। গত বুধবার সকালে মিঠুন হালদার চেয়ারম্যানি শপথ বাক্য পাঠ করে রাতেই তার নেতৃত্বে এলাকার তাপশ মজুমদার,অমিত রায়,সজল সিকদার ও বাপ্পি মজুমদার আমার কর্মী রফিককে বেদম মারধর করে। এতে রফিক ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্বজনরা রফিকের অবস্থা খারাপ বুজে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে নিয়ে গেছেন।

অভিযোগ অস্বীকার করে নবনিযুক্ত চেয়ারম্যান মিঠুন হালদার বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম। রাতে একটা ফোনে জানতে পারি, রফিক আনুমানিক রাত পৌনে বারটার দিকে অমিত রায়ের বাসার সামনে দিয়ে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় অমিত সন্দেহবশত সংকেত দিয়ে রফিকের মোটর সাইকেল গতিরোধ করে এত রাতে কোথায় যাওয়া হচ্ছে জানতে চায়। এতে রফিক ক্ষিপ্ত হয়ে অমিতের উপর উত্তেজিত হয়ে যায়। এক পর্যায়ে রফিকের সাথে একটু ধাক্কাধাক্কি হয়।

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ(ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এব্যাপারে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন