শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চোরাই মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের ৪ সদস্য গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ৭:২৬ পিএম

সিলেট এসএমপি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৪ সদস্য। মঙ্গল (১৩ জুলাই) ও বুধবার (১৪ জুলাই) সিলেটে পৃথক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের। আজ বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয় তাদের। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মোগলাবাজার থানার সহকারী পুলিশ কমিশনার শাহজাহান ভূঁইয়ার দিকনির্দেশনা ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দোহা, পিপিএম-এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকা থেকে গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কুখ্যাত মোটরসাইকেল চোর মো. কয়েছ আহমদ তালুকদার (৩৪) ও তার সহযোগী ইমরান আহমদকে (২৮) গ্রেফতার করে একদল পুলিশ।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে ডিসকভার ১৩৫ সিসির একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত কয়েছ মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার শহিদ আলী তালুকদারের পূত্র ও ইমরান একই থানার আলমপুর এলাকার মৃত মানিক মিয়ার পূত্র। গ্রেফতারের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের কাছ থেকে পাওয়া তথ্যমতে সিলেট জেলার ওসমানীনগর থানা থেকে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কারী মাসুম মিয়াকে (২৫) গ্রেফতার করে পুলিশ। মাসুম ওই থানার পূর্ব কালনিরচর গ্রামের মো. তকবির আলীর পূত্র। মাসুম মিয়াকে গ্রেফতারের পর তাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এসময় মাসুম কুখ্যাত চোর মো. কয়েছ আহমদ তালুকদার সহ অন্যান্য চোরদের নিকট হতে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। পরে মাসুম মিয়ার দেওয়া তথ্যমতে ওসমানীনগর থানাধীন কচপুরাই এলাকা হতে জাহেদ আহমদ সুজন (২৬) নামের আরেক চোরকে গ্রেফতার করে পুলিশ। জাহেদ কচপুরাই গ্রামের মৃত আব্দুল মজিদের পূত্র। গ্রেফতারের সময় তার কাছ থেকে ডিসকভার ১২৫ সিসি মডেলের একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন