শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সালমান এফ রহমানের ভার্চুয়াল সংবাদ সম্মেলন আজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

 কল-কারখানা শিল্প ও বাণিজ্যিক প্রতিষ্ঠানে অগ্নি-দুর্ঘটনা এবং অন্যান্য দুর্ঘটনা প্রতিরোধকল্পে এবং নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিতকরণের লক্ষ্যে সরকার প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি’র সভাপতিত্বে একটি কমিটি গঠন করেছে। পাশাপাশি সরকার ‘বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)’র নেতৃত্বে অধিবেশনে সকল শিল্প কলকারখানা সরেজমিনে পরিদর্শন, বিদ্যমান অবস্থা পর্যালোচনা এবং করণীয় নির্ধারণে প্রয়োজনীয় সুপারিশ প্রণয়নের বিষয়ে একটি অনুশাসন জারি করেছে।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার দফতর আজ শুক্রবার বেলা ১১টায় একটি ভার্চুয়াল সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি, বিডা’র নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. জসিম উদ্দিন উপস্থিত থাকবেন। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা বলা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১৬ জুলাই, ২০২১, ২:২৫ এএম says : 0
বাহান্ন জন কে ক্ষতি পুরন বাবত 25কোটি 50লক্ষ টাকা দেওয়া হউক। এবং বাকি যারা পংগু হয়ে গেছে কাজ কর্ম করা সম্ভব হবে না,তাদের এক কোটি টাকা করে দিতে হবে,আর যারা দুই তিন বসর পর কিছু কিছু কাজ কর্ম করতে সক্ষম হবে তাদের 30লক্ষ টাকা করে দেওয়া উচিত। এবং পততেক কল কারখানার মিল ফেক্টরীর মালিক চাঁদা করে এই টাকা দিতে পারে,দেওয়া জরুরি,দুরঘটনা হয় এবং হয়ে গেছে,সামনে এমন হবে না,এমন কথা নাই তাই যত কোং আছে সবাই এই বেপারে সহযোগিতা করতে হবে ,এইটাতে সরকারের দায়বদদো নেই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন