শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটদুনিয়ায় ভাইরাল সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের ছবি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১০:১১ এএম

চলতি মাসের শুরুতেই প্রকাশ্যে এসেছিল সাইফ-কারিনার ছোট ছেলের নাম। কারিনার বাবা বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর নিশ্চিত করেন ছোটে নবাবের নাম রাখা হয়েছে ‘জেহ’। তার কয়েক দিন যেতে না যেতেই নেটদুনিয়ায় ভাইরাল হলো সাইফ-কারিনার ছোট ছেলের ছবি। কারিনার ফ‍্যান ক্লাব থেকে শেয়ার করা হয়েছে দুটি ছবি।

সেখানে একটি ছবিতে অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছে ছোট্ট তৈমুরকে। তাকে বই পড়ে শোনাচ্ছেন কারিনা। অপর ছবিতে দেখা যাচ্ছে এক শিশু শুয়ে রয়েছে। তাকে আদর করছেন কারিনা। অভিনেত্রীর ফ‍্যান ক্লাবের পক্ষ থেকে দাবি করা হচ্ছে এই শিশুই কারিনার ছোট ছেলে জেহ।

জানা যায়, কারিনার সদ্য প্রকাশিত বই ‘প্রেগনেন্সি বাইবেল’এ রয়েছে জেহ এর ছবি। তবে সেই ছবি নাকি আগেই হাতে পেয়ে গিয়েছে অভিনেত্রীর এই ফ‍্যান ক্লাব। তবে যেহেতু কারিনা নিজে এখনো ছোট ছেলের কোনো স্পষ্ট ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে দেননি তাই এ বিষয়ে সন্দেহ থেকেই যাচ্ছে। অভিনেত্রী নিজে সোশ্যাল মিডিয়ায় যতবারই ছবি দিয়েছেন প্রতিবারই কৌশল করে ঢেকে দিয়েছেন ছেলের মুখ।

অপরদিকে সম্প্রতি নিজের লেখা বইয়ের নামের জন্য আইনি জটিলতায় ফেঁসেছেন কারিনা। এক খ্রিস্টান সংগঠন পুলিশে অভিযোগ দায়ের করেছে কারিনার বিরুদ্ধে। গত ৯ জুলাই কারিনার বই ‘প্রেগনেন্সি বাইবেল’ প্রকাশিত হয়। নিজের দুবারের অন্তঃসত্ত্বাকালীন সফরের কাহিনী এই বইতে তুলে ধরেছেন তিনি। নতুন মায়েদের জন্য বইটি বেশ কাজে লাগবে বলেই আশাবাদী ছিলেন অভিনেত্রী। কিন্তু বই প্রকাশের কিছুদিনের মধ্যেই বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

বইটির নাম নিয়ে আপত্তি প্রকাশ করে পুলিশে অভিযোগ দায়ের করেছে আলফা ওমেগা ক্রিশ্চিয়ান মহাসংঘ। মহারাষ্ট্রের বিডের শিবাজি নগর পুলিস স্টেশনে কারিনা সহ আরো দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সংগঠনের প্রেসিডেন্ট আশিস শিন্ডে। তার অভিযোগ, কারিনা ও অদিতি শাহ ভিমজানির (বইটির সহ লেখিকা) লেখা এই বইয়ের নামে পবিত্র ‘বাইবেল’ শব্দটি ব্যবহার করা হয়েছে যা খ্রিস্ট ধর্মাবলম্বীদের ধর্মাবেগে আঘাত হানে।

তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে অভিযোগ দায়ের হলেও কোনো এফআইআর দায়ের হয়নি। কারণ ঘটনাটি বিড অঞ্চলে ঘটেনি। তাই পুলিশের পক্ষ থেকে অভিযোগকারীদের বলা হয়েছে মুম্বাইতে অভিযোগ দায়ের করতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন