শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভার নবীনগর চন্দ্রায় তীব্র যানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ২:০২ পিএম

সাভারের বিভিন্ন সড়কে রাত থেকেই বাড়তে শুরু করেছে যানজট। বেলা যত বাড়ছে ততই দীর্ঘ হচ্ছে যানবাহনের সারি। বিধিনিষেধ শিথিলের দ্বিতীয়দিনে সাভারের বিভিন্ন মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এদিকে যানজট ও রোদে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রী ও কোরবানির পশু ব্যবসায়ীরা।

আজ শুক্রবার (১৬ জুলাই) সকাল থেকে এসব সড়কে তীব্র যানজটের চিত্র দেখা যায়। খোঁজ নিয়ে জানা যায়, আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের ১৬ কিলোমিটার, ঢাকা-আরিচা মহাসড়কে নবীনগর থেকে হেমায়েতপুর পর্যন্ত ১৭ কিলোমিটার ও আব্দুল্লাহপুর-বাইপাল সড়কের বাইপাল থেকে ধৌড় পর্যন্ত ১০ কিলোমিটার এলাকার বিভিন্ন স্থানে যানবাহনের জটলা লেগে আছে। সড়কে থেমে থেমে চলছে পরিবহন।

সাভার ট্রাফিক ইনস্পেক্টর (টিআই) রবিউল ইসলাম জানান, সাভারের সব রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। অনেক চেষ্টা করে এখন যানজট কিছুটা কমাতে পেরেছি। ট্রাফিক পুলিশের সব সদস্যের ছুটি বাতিল করা হয়েছে।

তিনি আরও বলেন, অতিরিক্ত গাড়ির চাপ ও ঘরমুখো মানুষের ভিড়ে যানজট সৃষ্টি হয়েছে। উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে গরুর গাড়ি ঢুকছে ও এক-দুইদিনের ভেতর পোশাক কারখানাগুলোর ছুটি হবে। তাই আগেই মানুষ বাড়ি ফেরার চেষ্টা করছে। তবে যানজট নিরসনের সব চেষ্টা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন