শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী চাটখিলে ঋণ পরিশোধে ব্যর্থ প্রবাসীর বিষপানে আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৩:০৫ পিএম

চাটখিলে বিষপানে এক সউদী প্রবাসী আত্মহত্যা করেছে।

নিহত বেলায়েত হোসেন মানিক (৩২) খিলপাড়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কড়িহাটি গ্রামের মৃধা বাড়ির আবুল কালাম ছিদ্দিকের ছেলে ।

শুক্রবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এরআগে, গতকাল বৃহস্পতিবার বিকেলে নিজ বাড়িতে বিষপান করেন তিনি। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, নিহত মানিক কিছুদিন আগে সৌদি থেকে দেশে আসে। সে সৌদি থাকাকালীন বিভিন্ন মানুষকে সৌদি নেওয়ার কথা বলে টাকা নেয়। কিন্ত বর্তমান পরিস্থিতিতে সে কাউকে সৌদি নিতে পারছেনা। এমতাবস্থায় পাওনাদাররা তাদের টাকা ফেরত চাচ্ছে। ওই টাকা পরিশোধ করতে হিমশিম খাচ্ছে। এমন পরিস্থিতিতে ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে বিষপানে আত্মহত্যা করেন তিনি।

বিকেল ৪টার দিকে সে পরিবারের সদস্যদের অজান্তে নিজ বসতঘরে বিষপান করে। বিষয়টি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে হাসপাতাল নেওয়ার পথে মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বিকেল ৫টার দিকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খিলপাড়া তদন্ত কেন্দ্রে এনে রাখে। পরবর্তীতে এ ঘটনায় একটি অপমৃত্যু দায়ের হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন