বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মসজিদে অজুরত অবস্থায় মুসল্লির মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৯:১৮ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় মসজিদে নামাজের আগে অজুরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আব্দুল আজিজ শেখ (৫৬) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের সাবেক সাব-রেজিস্ট্রি জামে মসজিদ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল। তিনি খুলনার ডুমুরিয়ার কাপালীডাঙ্গা গ্রামের বাসিন্দা ও খুলনা বিশ্ববিদ্যালয়ে নৈশ প্রহরি ছিলেন।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত প্রায় ৮টার দিকে তিনি বাইসাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হন। ডুমুরিয়া বাজারে এসে তিনি এশার নামাজ আদায়ের জন্যে অজু করতে মসজিদের অজুখানায় ঢোকেন। গতকাল ভোরে মসজিদের মুসল্লিরা অজুখানার দরজা বন্ধ পেয়ে ধাক্কাধাক্কি করতে থাকলে কোন সাড়া শব্দ না পেয়ে অপেক্ষা করতে থাকেন। প্রায় ঘণ্টা খানেক সময় অতিবাহিত হয়ে গেলেও দরজা না খোলায় থানা পুলিশ এবং স্থানীয় ফায়ার সার্ভিস দলকে খবর দেয়া হয়। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তিনি দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভূগছিলেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।
এ বিষয়ে ডুমুরিয়া থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, গত বৃহস্পতিবার রাত হতে শুক্রবার সকাল ৬টার মধ্যে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা যাচ্ছে। তিনি হার্টের অসুখে ভুগছিলেন বলে তার পারিবারিক ও কর্মস্থলের সহকর্মিরা নিশ্চিত করেছেন। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন