বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিখোঁজ সন্তানের সন্ধান দেয়ার প্রলোভনে ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:১৩ এএম

নিখোঁজ সন্তানকে সন্ধান পেতে পত্রিকায় বিজ্ঞাপন দেন এক নারী। দফায় দফায় টাকা দিলেও সন্তানের খোঁজ না দিয়ে উল্টো ওই নারীকে কৌশলে ধর্ষণ করেন সোহাগ দেওয়ান নামে এক যুবক। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, নিখোঁজ সন্তানকে খুঁজে পেতে পত্রিকায় বিজ্ঞাপন দেন এক নারী। সেই বিজ্ঞাপন দেয়ার পরিপ্রেক্ষিতে সোহাগ দেওয়ান নামে এক যুবক নিজেকে প্রভাবশালী পরিচয় দিয়ে তার সন্তানকে খুঁজে বের করে দেবেন জানিয়ে কয়েক লাখ টাকা দাবি করেন। বিভিন্ন সময় বেশ কিছু টাকাও ওই নারীর কাছ থেকে নেন তিনি। সন্তানের কোনো খোঁজ না মেলায় টাকা ফেরত চাইতে গেলে সোহাগ দেওয়ান খুলনার সোনাডাঙ্গা সবুজবাগের বাসায় ডেকে নিয়ে সেই নারীকে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে তাকে বিভিন্নভাবে ভয়ভীতিও দেখাতে থাকেন।

বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর আরও বলেন, এক পর্যায়ে ওই নারী ঢাকায় পালিয়ে আসেন। ঢাকায়ও ধর্ষণের শিকার হন তিনি। এ ঘটনায় ঢাকার মুগদা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হলে এর ছায়াতদন্তে নামে সিআইডি। বিভিন্ন তথ্য-উপাত্ত পর্যালোচনা করে এবং ধর্ষণকারীর অবস্থান শনাক্ত অভিযুক্ত সোহাগ দেওয়ানকে গ্রেফতার করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন