শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চকরিয়ায় বিকাশ এজেন্টের চুরির হওয়া আরো ১৭ লক্ষ ৮৩ হাজার টাকা উদ্ধার, গ্রেপ্তার -১

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ২:২০ পিএম

চকরিয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লক্ষ ৫০ হাজার টাকা চুরির আরো ১৭ লক্ষ ৮৩ হাজার টাকা উদ্ধার ও জামাল উদ্দিন ফারুক (৬৬) নামক একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার ১৭ জুলাই সকাল ৮টা ৩৫ মিনিটের দিকে র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার ও নগদ টাকা উদ্ধার করে।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাবের একটি দল শনিবার চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাজী ভবনের তৃতীয় তলায় অভিযান চালিয়ে জামাল উদ্দিন ফারুককে গ্রেপ্তার করে। পরে তার দেখানো মতে, খাটের নীচে থেকে শপিং ব্যাগে মোড়ানো থাকা ১৭ লক্ষ ৮৩ হাজার নগদ টাকা উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

আসামী জামাল উদ্দিন ফারুক চকরিয়ার বদরখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নতুন ঘোনার পাড়ার জুনু মিয়ার পুত্র। তাকে গ্রেপ্তারের পর থানায় সোপর্দ করা হয়েছে।

গত ১০ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে র‍্যাব-১৫ পৃথক আরেকটি অভিযান চালিয়ে চকরিয়ার ব্রাহ্মনপাড়া এলাকার মৃত আব্দুল শুকুরের ছেলে মোঃ সাইফুল (৩১) এবং চট্টগ্রাম জেলার বাঁশখালীর রুমকাটা এলাকার মোস্তাক আহম্মদের ছেলে মোঃ কফিল উদ্দিন (২২) গ্রেপ্তার করেছিলো। এ ২ জনের কাছ থেকেও চুরি হওয়া নগদ ১৮ লক্ষ টাকা উদ্ধার করেছিল র‍্যাব-১৫৷

উল্লেখ্য পেকুয়ার আলহাজ্ব কবির আহমদ ইসলামী ব্যাংক ভবনের তৃতীয় তলার বিকাশ ডিস্টিবিউশন অফিস হতে গত ৭ জুলাই রাত সাড়ে ৮ টা হতে রাত সাড়ে ১০ টার মধ্যে নগদ ৪৬ লক্ষ ৫০ হাজার টাক চুরি হয়। বিকাশ দায়িত্বে থাকা ব্যক্তিগণ রাতের খাবার খেতে হোটেলে যাওয়ার সুযোগে এই ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন