শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

২৪ ঘন্টায় রংপুরে আরও ৯ জনের মৃত্যু: নতুন শনাক্ত ৩৩০

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৭:১৩ পিএম | আপডেট : ৮:৩৫ পিএম, ১৭ জুলাই, ২০২১

গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে করোনায় আরও ৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা নতুন করে শনাক্ত হয়েছেন আরও ৩৩০ জন। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ৭২৫ জনে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, শুক্রবার থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত রংপুর বিভাগে করোনায় মারা গেছেন ৯ জন। এদের মধ্যে রংপুরে ৩ জন, লালমনিরহাটে ২ জন, পঞ্চগড়ে ২ জন এবং দিনাজপুর ও গাইবান্ধায় ১ জন করে। একই সময়ে বিভাগে মোট ১ হাজার ১’শ ৭৪ জনের নমুনা পরীক্ষা করে ৩’শ ৩০ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে দিনাজপুরে ১৭১ জন, রংপুরে ১০৮ জন, ঠাকুরগাঁওয়ে ১০ জন, নীলফামারীতে ৭ জন, কুড়িগ্রামে ৫ জন, গাইবান্ধায় ২৭ এবং লালমনিরহাটে ২ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন মোট ৩’শ ৭৪ জন।

সূত্রে জানা গেছে, বিভাগে এ পর্যন্ত করোনায় মোট মৃত্যু হয়েছে ৭’শ ২৫ জনের। এদের মধ্যে দিনাজপুর জেলায় ২৩৮ জন, রংপুরে ১৪৭ জন, ঠাকুরগাঁওয়ে ১৩৪ জন, নীলফামারীতে ৫১ জন, লালমনিরহাটে ৪৫ জন, কুড়িগ্রামে ৩৮ জন, পঞ্চগড়ে ৩৭ জন এবং গাইবান্ধায় ৩৫ জন।

এ পর্যন্ত বিভাগে মোট শনাক্ত হয়েছে ৩৬ হাজার ১০৮ জন। এদের মধ্যে দিনাজপুর জেলায় ১১ হাজার ১৪৪ জন, রংপুরে ৭ হাজার ৮৪৫ জন, ঠাকুরগাঁওয়ে ৫ হাজার ৪০ জন, গাইবান্ধায় ২ হাজার ৯৫৯ জন, নীলফামারীতে ২ হাজার ৭৩৬ জন, কুড়িগ্রামে ২ হাজার ৫৮৪ জন, লালমনিরহাটে ১ হাজার ৯৩৩ জন এবং পঞ্চগড় জেলায় ১ হাজার ৮৬৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন