মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মিজানুর রহমান তোতার ইন্তেকালে জমিয়াতুল মোদার্রেছীনের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৭:১৭ পিএম

দৈনিক ইনকিলাবের যশোর ব্যুরো প্রধান, যশোর প্রেস ক্লাবের সাবেক সভাপতি, বিশিষ্ট কবি ও সাহিত্যিক মিজানুর রহমান তোতার ইন্তেকালে দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ এক শোক বাণীতে বলেন, জনাব মিজানুর রহমান তোতা ছিলেন অত্যন্ত সাবলীল, প্রাণবন্ত ও হাস্যোজ্জল মানুষ। জমিয়াতুল মোদার্রেছীনের প্রতি তাঁর ভালবাসা ছিল অপরিসীম। যশোর অঞ্চলে অনুষ্ঠিত জমিয়াতুল মোদার্রেছীনের সকল সভা, সেমিনার, সম্মেলনে তিনি আন্তরিকতার সাথে সহযোগিতা করতেন। এছাড়াও জমিয়াতের নেতৃবৃন্দ সাংগঠনিক কিংবা ব্যক্তিগত যে কারণেই হোক তাঁর শরণাপন্ন হলে কখনোই কাউকে নিরাশ করতেন না। স্বভাবতই তিনি অত্যন্ত পরোপকারী ব্যক্তি ছিলেন।

দৈনিক ইনকিলাব ও জমিয়াতুল মোদার্রেছীনকে তিনি অগাধ শ্রদ্ধা ও ভালবাসায় হৃদয়ে লালন করতেন। তারই পরিপ্রেক্ষিতে তিনি কখনোই ইনকিলাব ও জমিয়াতকে আলাদা করে দেখতেন না। তারা মিজানুর রহমান তোতার রূহের মাগফিরাত কামনা করেন। সেইসাথে তাঁর পরিবার, আত্মীয়, পরিজন ও সকল শুভাকাক্সক্ষীগণ যেন এমন শোকার্ত সময়ে ধৈর্যধারণ করতে পারেন সেজন্যও আল্লাহর দরবারে দুয়া করেন।

জমিয়াতুল মোদার্রেছীনের যশোর জেলা সভাপতি ভাইস প্রিন্সিপাল মাওলানা নূরুল ইসলাম, সেক্রেটারী প্রিন্সিপাল মাওলানা মহসীন আলী, সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা হায়দার আলী এবং সাংগঠনিক সম্পাদক মাওলানা মোশাররফ হোসেন যশোর জেলা জমিয়াতের পক্ষ থেকে পৃথক শোক প্রকাশ করেছেন।

নেতৃবৃন্দ বলেন, আমাদের জানামতে মিজানুর রহমান তোতা তাঁর পেশাসহ সকল ক্ষেত্রেই একজন পরিচ্ছন্ন ও সাদা মনের মানুষ ছিলেন। তারা তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। সেইসাথে মিজানুর রহমান তোতাকে মহান রাব্বুল আলামীন যেন জান্নাতের উচ্চ স্থানে অধিষ্ঠিত করেন সেই দুয়াও করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
শেখ মো. কামাল উদিন ১৭ জুলাই, ২০২১, ৭:২৫ পিএম says : 0
আমাদের দৈনিক ইনকিলাব পত্রিকার যশোর ব্যুরো চীফ সাংবাদিক মিজানুর রহমান তোতা সাহেবের ইন্তেকালে আমরা শোকাভিভূত। আল্লাহ তাঁকে ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন।
Total Reply(0)
নূরুজ্জামান নূর ১৭ জুলাই, ২০২১, ৭:৩৪ পিএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আত্মার শান্তি কামনা করছি আল্লাহর দরবারে ।
Total Reply(0)
Md Tariqul Islam ১৭ জুলাই, ২০২১, ৭:৩৪ পিএম says : 0
ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। সবার প্রিয় একজন মানুষ।আল্লাহ তাকে জান্নাতুল ফিরদৌস নসীব করুন।
Total Reply(0)
Sheikh Majlish Fuad ১৭ জুলাই, ২০২১, ৭:৩৩ পিএম says : 0
মিজানুর রহমান তোতা,নামটা বেশ পরিচিত। চেহারা এই প্রথম দেখলাম। ১৯৯০ সালের দিকে সম্ভবত দৈনিক আজাদ-এর যশোর প্রতিনিধি ছিলেন। আজাদ-এ ওনার স্বনামে নিউজ থাকতো।আমি তখন আজাদ-এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক। টেলিফোনে এক/দুই বার নিউজও নিয়েছি। ওনার রুহের শান্তি কামনা করি।
Total Reply(0)
Yeasir Arafat ১৭ জুলাই, ২০২১, ৭:৩৩ পিএম says : 0
অাল্লাহ উনাকে জান্নাত দান করুক।
Total Reply(0)
রেদওয়ানুল হক ১৭ জুলাই, ২০২১, ৭:৩৩ পিএম says : 0
ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
Total Reply(0)
Saidur Rahman ১৭ জুলাই, ২০২১, ৭:৩৪ পিএম says : 0
হে আল্লাহ! তুমি তাকে ক্ষমা কর এবং জান্নাতুল ফিরদাউসের উচ্চ মাকাম তাকে দান কর। আর সকল আত্মীয় স্বজনকে সবর এখতিয়ার করার তাওফীক প্রদান কর।
Total Reply(0)
Abdul Wahid ১৭ জুলাই, ২০২১, ৭:৪৪ পিএম says : 0
· ইন্না -লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রা-জিউন । হে মহান আল্লাহ আপনি মেহেরবাণী করে উনাকে দান করুন জান্নাতুল ফেরদৌস - আমীন ।
Total Reply(0)
Shah Ahmad Reza ১৭ জুলাই, ২০২১, ৭:৪৪ পিএম says : 0
জেনে খুব খারাপ লাগলো। মরহুমের আত্মার শান্তির জন্য দোয়া রইল।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন