শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে মাদ্রাসা ছাত্রের অর্ধ গলিত মরদেহ উদ্ধার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৮:০২ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে ৫ দিন ধরে নিখোঁজ হওয়া মো. জুনাইদ (৮) নামের এক শিশুর অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের তুলাতলি এলাকার মুকবুল মাঝি বাড়ির একটি পরিত্যক্ত বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা গ্রামের শেখ কামাল হোসেনের ছেলে ও স্থানীয় ফোরকানিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র।

পুলিশ স্থানীয় সূত্রে জানান যায়, জুনাইদের পরিবার দীর্ঘ দিন থেকে চরলরেন্সের তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। গত মঙ্গলবার (১৩জুলাই) বিকেল থেকে জুনাইদ নিখোঁজ হয়। এ ঘটনায় তার পরিবার বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুজি এবং সন্ধানের জন্য উপজেলার সকল এলাকায় মাইকিংও করে। কোন উপায়ান্তর না পেয়ে তার বাবা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ একটি সাধারণ ডায়েরি করার পরামর্শ দেন। সকালে শেখ কামাল ছেলে নিখোঁজের সাধারণ ডায়েরি করার জন্য থানা রওয়ানা দেন। পথিমধ্যে তাকে ফোনে জানানো হয় জুনাইদের মরদেহ পাওয়া গেছে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

জুনাইদের বাবা শেখ কামাল জানান, তার ছেলে পাশে একটি ব্রিকফিল্ডে সব সময় তার সমবয়সী ছেলেদের সাথে খেলতে যেতো। ওই ব্রিক ফিল্ডের যে কোন লোক তার ছেলেকে হত্যা করতে পারে বলে ধারনা করছেন তিনি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ প্রকৃত ঘটনা উৎঘাটনের চেষ্টা চলছে। খুব শীঘ্রই এর ক্লু বের করতে পারবেন বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন