বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বসুন্ধরা কিংস ক্ষতিপূরণ পাবে!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৮:২৯ পিএম

এশিয়ান কনফেডারেশন (এএফসি) কাপের মূল পর্বে খেলতে যেতে পারেনি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। রওয়ানা হওয়ার মূহুর্তে স্বাগতিক মালদ্বীপ ও এএফসি জানিয়েছিল অনিবার্য কারণে খেলা স্থগিত করা হয়েছে। নির্দিষ্ট সময় খেলা না হওয়ায় বিমান টিকিট ও হোটেল বুকিংয়ে অনেক অর্থ খরচ হয় কিংসদের। এমন ঘটনায় হতাশ হয়েছিলেন কর্পোরেট দলটির কর্মকর্তারা। পরে এএফসির কাছে কড়া ভাষায় চিঠি দিয়ে নিজেদের চ্যাম্পিয়ন দাবি করার পাশাপাশি আর্থিক ক্ষতিপূরণের বিষয়টি জানিয়েছিলেন তারা। সেই চিঠি পাঠানোর মাস দুয়েক পর এবার সাড়া মিলেছে।

বসুন্ধরা কিংস সূত্রে জানা গেছে, এএফসি তাদের কাছে মালদ্বীপ সফরের খরচের বিষয়াদি জানতে চেয়েছে। বসুন্ধরা বিমান টিকিট, হোটেল ভাড়ার খরচাদির কাগজপত্র এএফসিকে পাঠিয়েছে। সব মিলিয়ে বসুন্ধরার সেই যাত্রায় প্রায় অর্ধ কোটি টাকার মতো খরচ হয়েছিল। এএফসি কতটুকু ক্ষতিপূরণ দেয় তা এখন দেখার বিষয়।

বিপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা এবার সিলেটে স্বাগতিক হতে চায়। ৫ জুলাই নির্ধারিত সময়ের মধ্যে আবেদনও করেছিল। এর প্রেক্ষিতে এএফসি ১৪ জুলাইয়ের মধ্যে সরকারের অনুমতি নিয়ে পুনরায় চিঠি দিতে বলেছিল। লকডাউন ও পারিপার্শ্বিক কারণে সেই ডেডলাইনের মধ্যে চিঠি দিতে না পারায় বসুন্ধরা কিংসের স্বাগতিক হওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে। এই গ্রুপের অন্যতম দল মালদ্বীপের মাজিয়া ক্লাব অবশ্য ১৪ জুলাইয়ের মধ্যে প্রয়োজনীয় কাগজ জমা দিয়েছে। তবে ভারতের অ্যাথলেটিকো মোহনবাগান স্বাগতিক হওয়ার আবেদন করেনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন