শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর শহরে ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত এবং ৯ জন আহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৩:৩২ পিএম

যশোর শহরে ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত এবং ৯ জন আহত হয়েছেন। আজ রবিবার সকালে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের আব্দুল আলিম (৩২) এবং গোয়ালহুদা গ্রামের জহুরুল ইসলাম (৫০)। আর আহতদের মধ্যে দুইজন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
পুলিশ ও নিহত জহুরুলের ভাই সিহাব জানান, গরু কেনার জন্যে চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন ব্যাপারী একটি পিকআপে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে সকাল ৬টার দিকে যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দুইজন নিহত এবং ৯ জন আহত হন।
খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শেখ মুজিবর রহমান বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ৭ টার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে একজনকে মৃত অবস্থায় দেখতে পাই। এছাড়া আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, দুর্ঘটনার শিকার দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। হাসপাতালে ভর্তি দুইজনের অবস্থা আশঙ্কাজনক।
যশোর কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, মরদেহ দুইটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন