শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছেলের ধারালো অস্ত্রের আঘাতে বাবা ও ভাই আহত

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৫:১২ পিএম

জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে ছেলে হামিদুর রহমানের (৩৯) ধারালো অস্ত্রের আঘাতে বাবা ও ভাই গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (১৮ জুলাই) ভোর ৬টার দিকে শেরপুরের শ্রীবরদী পৌর শহরের তাতিহাটি নয়াপাড়া এলাকায়। এ ঘটনায় আহত বাবা আজিজুর রহমান (৬৫) উপজেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। ভাই হাফিজুর রহমান (২৫) কে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি রেফার করা হয়েছে। এ ঘটনায় নিরাপত্তাহীনতায় ভোগছে বৃদ্ধ আজিজুর রহমানসহ তার পরিবারের লোকজন।
অভিযোগে জানা যায়, বাড়ির সীমানা নিয়ে আজিজুর রহমানের সাথে তার ছেলে হামিদুর রহমানের বিরোধ চলছিল। রবিবার ভোরে হামিদুর রহমান তার বাবার ঘরের পাশ ঘেষে বাঁশের খুটি দিয়ে পথ অবরোদ্ধ করতে গেলে আজিজুর রহমান বাঁধা দেয়। এ সময় তার ছেলে হামিদুর রহমান লোকজন নিয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোঠা দিয়ে তার বাবা, মা আর ভাইয়ের ওপর হামলা করে। এতে গুরুতর আহত হয় তার বাবা আজিজুর রহমান ও ভাই হাফিজুর রহমান। পরে স্থানীয় লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ সময় হাফিজুর রহমানের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাকে জেলা সদর হাসপতাালে রেফার করা হয়। এ ঘটনায় আজিজুর রহমান বাদী হয়ে ছেলে হামিদুর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এ ব্যাপারে হামিদুর রহমান বলেন, আমি তাদের উপর হামলা করিনি। তারাই আমাদেরকে মারপিট করিয়াছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই তাহেরুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন