রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মানুষের সেবা করাই স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৭:৩০ পিএম | আপডেট : ৮:১৪ পিএম, ১৮ জুলাই, ২০২১

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন,  স্বেচ্ছাসেবক লীগ সেবার মানসিকতা নিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আমরা কথায় নয় কাজে বিশ্বাস করি। মানুষের সেবা করাই স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি।

 
রোববার রাজধানীর যাত্রাবাড়ী থানার নূর কমিউনিটি সেন্টারের সামনে অসহায়-মেহনতি, কর্মহীন, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তিনি। ঈদের আগে এক হাজার দুস্থ-অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি কামরুল হাসান রিপন।
নির্তিমল রঞ্জন  বলেন, শুরু থেকে একাধিকবার হাজার হাজার মানুষকে খাদ্য সহায়তা নিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন কামরুল হাসান রিপন।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, ২০১৯ সালের সেই ১৬ নভেম্বর থেকে এই এলাকার মানুষকে সাথে নিয়ে যে মানুষটি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, করোনায় আক্রান্ত হয়েছেন, তারপরও থেমে যাননি। প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে বিশেষ করে ঢাকা ৫ আসনে ত্রান দিয়ে পাশে থেকেছেন দুস্থ মানুষের সাথে থেকেছেন রিপন।

এ সময় তিনি বলেন, যাদের খাদ্য সহায়তা দরকার হবে তারা স্বেচ্ছাসেবক লীগের দেয়া ফোন নাম্বারে ফোন করলে খাবার পৌছে যাবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন জানিয়ে কামরুল হাসান রিপন বলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সার্বিক সহযোগিতায়   করোনার শুরু থেকেই জীবন বাজি রেখে মানুষের পাশে দাড়িয়েছি। তারই ধারাবাহিকতায় এবারের ঈদেও  খেটে-খাওয়া, হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিচ্ছি আমরা। এই কর্মসূচি অব্যহত থাকবে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক তারিক সাঈদ। এ সময় স্বাস্থ্যবিধি মেনে, স্থানীয় প্রশাসনের সহযোগিতায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

কর্মসূচিতে ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এমএ মান্নান, গাজী সুমন, ৬৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব সহ মহানগর দক্ষিণের অন্তর্গত বিভিন্ন থানা এবং ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৮ জুলাই, ২০২১, ১১:৫৪ পিএম says : 0
People are sick and tired of so called league. They want change from league.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন