রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মুরাদনগরে নির্বাচনী প্রচারণার জেরে তিন জনকে কুপিয়ে জখম

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৯:৩৪ পিএম

কুমিল্লার মুরাদনগরে ইউপি’র উপ-নির্বাচনে প্রচারণার জের ধরে ৩ যুবককে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউপি’র বি-চাপিতলা মসজিদ মার্কেটে এ ঘটনা ঘটে। গুরতর আহত খবির ঢামেক হাসপাতালে স্থানাস্তর করা হয়েছে। অপর দু’জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। উক্ত ঘটনায় রোববার সন্ধ্যায় বাঙ্গরা বাজার থানায় মামলা হয়েছে।

অভিযোগে জানা যায়, গত বছরের ডিসেম্বর মাসে উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউপি’র উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী আবু বকরের পক্ষে কাজ করেন খবির, কবির ও লিটন। এ নিয়ে তাদের সাথে সরকার দলীয় প্রার্থীর লোকজনের বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে পুর্ব পরিকল্পিত ভাবে একই গ্রামের কাজী মোখলেছ ভূঁইয়ার ছেলে খবির উদ্দিন ও কবির উদ্দিন এবং একই গ্রামের লিটন মিয়াকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ সময় আশ-পাশের লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে মুরাদনগর ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে খবিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নৌকা প্রার্থী নিয়ে বিজয় হওয়া ইকবাল হোসেন সরকারের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও রিসিভ না করায় এ বিষয়ে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, তিন জন যুবকের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন