শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উখিয়ায় হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় দুই জন আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৯:৪২ পিএম

উখিয়ার থাইংখালী হাকিমপাড়া গ্রামের একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত নির্যাতনকারী জাহাঙ্গীর ও আব্দুস সালাম অবশেষে আটক করেছে পুলিশ।

রবিবার (১৮ জুলাই) ভোর রাতে এবং দিনে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের কে আটক করে৷

উল্লেখ্য, ১৭ জুলাই শনিবার বিকালে কথিত মোবাইল চুরির বিসয়ে বর্বর নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হতে থাকে।

এক পর্যায়ে ভিডিওটি বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এর দৃষ্টিতে আসে।মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এ ভিডিওসহ লিংকটি উখিয়া থানার ওসি আহামদ সনজুর মোরশেদকে পাঠিয়ে আসামীদেরকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতার আনার জন্য নির্দেশ দেন। একই সাথে উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাকিল আহমেদকে বিষয়টি তদারকির জন্য বলা হয়।

বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এর নির্দেশনা মতে উখিয়া থানার ওসি আহামদ সনজুর মোরশেদের নেতৃত্বে উখিয়া থানার একটি টিম তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে। ওসি উখিয়া একইসাথে সাদা পোশাকে অপর একটি টিমকে নিয়োজিত করেন। এই টিম দুর্গম পাহাড়ি এলাকার স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৮ জুলাই রবিবার আব্দুস সালাম ও জাহাঙ্গীর আলমকে আটক করে।

এ বিষয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোর্শেদ জানান, আসামীদেরকে তাদের অপরাধের বিষয়ে জিজ্ঞাসাবাদ করে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে কোর্টে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন