বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবারের ঈদের ৫ নাটকে রাকিবুল ইসলাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৩:৩৭ পিএম | আপডেট : ৪:০৫ পিএম, ১৯ জুলাই, ২০২১

রাকিবুল ইসলাম নাটকে কাজ করেন মূলত একজন সহশিল্পী হিসেবে। তবে ভিন্নরকম অঙ্গভঙ্গি আর নান্দনিক অভিনয়ে ইতিমধ্যেই বেশ দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। এবারের ঈদুল আজহায়ও আসছে তার অভিনীত ৫ টি নাটক। মোহন আহমেদ পরিচালিত 'ধান্দা' বিশ্বজিৎ দত্ত পরিচালিত 'লুলু পাগল' ওসমান মিরাজ পরিচালিত 'লাভ ডেলিভারি' সহিদ উন নবি পরিচালিত 'কমপ্লেন বয়' এবং নাজমুল রনি পরিচালিত 'ভাই সাংবাদিক'। জানা গেছে, প্রত্যেকটি নাটকে মূল চরিত্রে থাকবেন শামীম হাসান সরকার। হবে।

ঈদুল আজহা'র নাটকে অভিনয় প্রসঙ্গে রাকিবুল বলেন, 'ঈদ উপলক্ষে হাতে অনেক কাজ ছিল, কিন্তু করোনা মহামারিতে লকডাউনের কারণে কাজ আর করা হয়ে ওঠেনি। প্রত্যেকটি নাটকে শামীম ভাই প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তার সাথে কাজ করতে পেরে আমি অনেক খুশি।'

নাটকে অভিনয় প্রসঙ্গে রাকিবুল বলেন, 'প্রত্যেকটি চরিত্র আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। চ্যালেঞ্জ নিয়ে কাজ করেছি। দর্শকদের কাছে অভিনয় ভালো লেগেছে, একজন শিল্পী হিসেবে এটা আমার কাছে অনেক বড় পাওয়া'

রাকিবুল ইসলাম অভিনীত আসন্ন ঈদের নাটকগুলো দেশের বিভিন্ন বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেলে ঈদের অনুষ্ঠানমালায় সম্প্রচার করা হবে। 

উল্লেখ্য, গত রমজানের ঈদে বিশ্বজিৎ দত্ত পরিচালনায় 'দুই দিন দুই রাত' অভিনয় করেন রাকিবুল। নাটকটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। গ্রামের দু'জন কৃষক লটারি জিতে একটি ফাইভস্টার হোটেলে দুইদিন দুইরাত থাকার সুযোগ পান, কিন্তু হোটেলের নিয়মকানুন সম্পর্কে তাদের জানা না থাকায় তারা হোটেলের মধ্যে নানা কান্ড ঘটাতে থাকে। হোটেল কর্তৃপক্ষ তাদের কাজে বিরক্ত হলেও কিছু বলতে পারছিল না, এমন একটা ইউনিক গল্প দিয়ে নাটকটি সাজানো হয়েছে। নাটকে মূল চরিত্রে ছিলেন জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার। নাটকটি ইতিমধ্যে ইন্টারন্যাশনাল ওয়েবসাইটি ইন্টারনেট মুভি ডাটাবেজ (আইএমডিবি) তে জায়গা করে নিয়েছে। এছাড়াও মেহেদি হাসান হৃদয় পরিচালিত 'আওয়াজ' নাটকেও অভিনয় করেছেন রাকিবুল।

মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় 'ময়না ও মজনুর গল্প' নাটক দিয়ে ২০১৭ সালে ঈদুল আজহায় অভিনয় জগতে পা রাখেন রাকিবুল ইসলাম। এরপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। তার মধ্যে 'বিস্কুট খান পাতায়া যান' 'ইন এ রিলেশনশিপ' 'সিঙ্গারা বাবু' 'ফিফটি' এবং 'গুড বয় ব্যাড গার্ল' নাটকগুলো সহ আরও অনেক নাটক ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন