বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১০:৩৯ এএম

দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া। সোশ্যাল মিডিয়ায় দিলেন সেই সুখবর। বেবি বাম্প-সহ ছবি পোস্ট করলেন নেহা, সঙ্গে রয়েছেন অঙ্গদ বেদী ও তাদের মেয়ে মেহের। সোমবার সোশ্যাল মিডিয়ায় সপরিবারে এই সুখবর ঘোষণা করেছেন তারা। তারকা জুটির ‘সুখবরে’ সোশ্যাল মিডিয়া তোলপাড়। সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অঙ্গদ ও নেহা-কে।

বেবি বাম্পের ছবিতে শেয়ার করে অঙ্গদ লিখেছেন, 'নতুন হোম প্রোডাকশন আসছে। বাহেগুরুর শুভেচ্ছা।' অন্যদিকে, নেহা ক্যাপশনে লিখেছেন, ‘বড় প্রজেক্ট’। তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন, ফারহা খান, রোহিত রেড্ডি, সানিয়া মির্জার মতো সেলেবরা।

উল্লেখ্য, কিছুদিন আগেই মেয়ে মেহেরের আড়াই বছরের জন্মদিন পালনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নেহা। তখনও অবশ্য জানতে দেননি খুব শীঘ্রই সুখবর দিতে চলেছেন তিনি ও অঙ্গদ। এদিকে, বিয়ের ৬ মাসের মধ্যে মেয়ে মেহের-এর জন্ম দেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। সেই নিয়ে শুরু হয়েছিল জোর চর্চাও। এই প্রসঙ্গে অবশ্য কোন কথা বলতে শোনা যায়নি তাঁদের।

বরাবরই মেয়ে মেহেরকে ক্যামেরা থেকে দূরে রাখেন এই দম্পতি। এক সাক্ষাৎকারে অঙ্গদ জানিয়েছিলেন, 'মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। ভবিষ্যতে ও যখন বুঝতে শিখবে, নিজে সিদ্ধান্ত নিতে পারবে, তখন যদি ও চায় ওর ছবি প্রকাশ হোক, তখন হবে। কিন্তু এখনও ওর সিদ্ধান্ত নেওয়ার বয়স হয়নি। সে কারণে আমরা ওর অনুমতি ছাড়া ওর ছবি প্রকাশ করতে পারব না।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন