বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পর্নোগ্রাফি মামলায় তিন দিনের পুলিশ হেফাজতে রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৫:১২ পিএম

পর্নোগ্রাফি তৈরি ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতেই মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী, ব্যবসায়ী রাজ কুন্দ্রা। এই মামলায় ইতিমধ্যে পুলিশের জালে নয় জন ধরা পড়েছে। রাজ কুন্দ্রার গ্রেফতারের একদিন পরই গ্রেফতার হন তার এক সহকর্মী। মঙ্গলবার সকালেই রাজের সহকর্মী রায়ান থর্পকে পর্ন ছবি প্রযোজনা ও ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এদিকে পর্ন ছবি তৈরির ব্যবসার সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় জল্পনা তুঙ্গে উঠেছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

মঙ্গলবার সকালে মেডিক্যাল চেক-আপের পর মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালতে নিয়ে যাওয়া হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ও এবং তাঁর সহকারী রায়ান থর্পকে। মুম্বাইয়ের আদালতে নিয়ে যাওয়ার সময় রাজ কুন্দ্রাকে দেখা মাত্রই জলে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। গাড়িতে মুখে কালো মাস্কে দেখা গিয়েছে তাঁকে। এদিন দুজনেরই জামিনের আর্জি না-মঞ্জুর করেছে নগর দায়রা আদালত। দুই অভিযুক্তকেই আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

জানা গিয়েছে, পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হত ইন্টারনেটে। একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কোথাও জানা গিয়েছে, যেখানে তথ্য আদানপ্রদান করা হত। এই গ্রুপের রাজ কুন্দ্রা ছাড়াও আরও ৪ জন সামিল রয়েছেন। এই গ্রুপের একটি চ্যাট প্রকাশ্যে এসেছে যেখানে রাজ-কে ব্যবসার সেলস, মার্কেটিং, মডেলদের পেমেন্ট ইত্যাদি নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে। কী ভাবে রেভেনিউ বাড়ানো যায়, মডেলদের টাকা কী ভাবে মেটানো হবে ইত্যাদি নিয়ে আলোচনা করা হত গ্রুপে।

উল্লেখ্য, সোমবার রাত ৯টা নাগাদ রাজ কুন্দ্রাকে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের দফতরে আনা হয়। সেখানে তাকে প্রায় ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রাত ১১টা নাগাদ গ্রেফতার করা হয়। ভোর ৪টা নাগাদ মেডিক্যাল টেস্টের জন্য তাঁকে জে জে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরীক্ষার পর তাকে মুম্বাই পুলিশ কমিশনারের দফতরে আনা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন