বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ৩১৬

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ৫:২৪ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় জেলায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন রূপগঞ্জ ও একজন সোনারগাঁয়ের বাসিন্দা। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৪০ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৮৫ জনের। এরমধ্যে আক্রান্ত হয়েছে ৩১৬ জন। এছাড়া জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৫১৫ জন। এছাড়া এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৪ হাজার ২২৪ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২৮ হাজার ৬১৮ জনের।মঙ্গলবার (২০ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২১জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৩৬৫ জন, সদরে মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৫৭৬ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫৫৪ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৭১ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭০৭ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৪২ জন
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন