শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৬:৪২ পিএম

মালয়েশিয়ার সেরাম্বানে এক বাংলাদেশি প্রবাসী কর্মীকে হত্যার পর মাটির নিচে পুতে রাখে তারই স্বদেশী সহকর্মী। তারা দুজনেই একটি নির্মানখাতে কাজ করতেন এবং পাশাপাশি থাকতেন। পুলিশের বরাত দিয়ে দেশটির জনপ্রিয় অনলাইন দ্যা স্টার এ খবর প্রকাশ করেছে। তবে ২৯ ও ৩০ বছর বয়সের ঐ দুই বাংলাদেশির নাম প্রকাশ করা হয়নি।

দেশটির সেরাম্বান জেলা পুলিশ প্রধান এসিপি মোহাম্মদ সাঈদ ইবরাহিম জানান, কথাকাটাকাটির এক পর্যায়ে ভুল বোঝাবুঝি'র জেরে একজন আরেক জনকে হত্যা করে। হত্যার পর তাকে শ্রমিকদের থাকার স্থানের পাশে মাটি'র নিচে পুতে রাখে। আটকের পর ২৯ বছর বয়স্ক ঐ বাংলাদেশি কাঠের টুকরা দিয়ে আঘাত করে তার সহকর্মীকে হত্যার কথা স্বীকার করেছে। নির্মাণ খাতের পরিচালক নিহত ব্যক্তিকে কাজে না দেখে সন্দেহের বশবর্তী হয়ে হত্যাকারীকে জিজ্ঞাসাবাদ করলে সে সদুত্তর দিতে পারেনি।

আজ বৃহস্পতিবার মালয়েশিয়া থেকে প্রবাসী সাংবাদিক মোস্তফা ইমরান রাজু জানান, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ২১ জুলাই সন্ধ্যায় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে ধরে পুলিশে হস্তান্তর করা হয়। গত ১৩ জুলাই ঐ বাংলাদেশিকে সে হত্যার কথা স্বীকার করে যে কাঠ দিয়ে আঘাত করা হয় এবং যেখানে পুতে রাখা হয় তাও দেখিয়ে দেয়। ৩০২ ধারা মোতাবেক ঐ হত্যাকারীর বিরুদ্ধে অভিযোগ গঠিত হয়েছে বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন