শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই যাত্রী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৭:৫৪ পিএম

চকরিয়ায় যাত্রীবাহী বাসগাড়ির ধাক্কায় একটি জীপগাড়ি খাদে পড়ে দুইজন নিহত হয়েছে। এসময় আরো ৫ যাত্রী আহত হয়েছে। তাদের দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করছে হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝইন্যা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- চকরিয়া উপজেলা কৈয়ারবিল স্টেশন এলাকার আবু সৈয়দের স্ত্রী সুফিয়া বেগম (৩১) ও পার্বত্য বান্দরবানের আলীকদম উপজেলার সিরাজ কারবারিপাড়া এলাকার তালেব আলীর ছেলে আলী হোসেন (১৩)। সে জীপ গাড়ীর হেলপার ছিলেন।

আহত ব্যক্তিরা হলেন চট্টগ্রাম জেলার বাসিন্দা মো. মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মোহাম্মদ ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যা শিশু আদিফা মনি (৩)।

আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাঁদের মধ্যে মুবিন ও নাঈম-এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। হতাহতরা সবাই জীপ গাড়ীর যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কক্সবাজার থেকে যাত্রীবাহী একটি বাস চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে। অপরদিকে চকরিয়া পৌরশহর থেকে আলীকদমের উদ্দেশ্যে দুপুরে দেড়টার দিকে একটি জীপগাড়ি (চাঁন্দের গাড়ি) ছেড়ে ফাঁসিয়াখালীস্থ ছড়ারকুল ঝনঝইন্যা সেতু এলাকায় পৌঁছালে বাসের ধাক্কায় জীপটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে জীপগাড়ি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থল থেকে চাঁন্দেরগাড়ীর হেলপার শিশুর লাশ উদ্ধার করে মালুমঘাট হাইওয়ে পুলিশ। অপর নারী পৌরশহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাঁদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. শাহ ফাহিম আহমাদ ফয়সাল বলেন, সড়ক দুর্ঘটনায় আহত চারজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক প্রেরণ করা হয়েছে। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা ও ছাড়পত্র দেওয়া হয়েছে।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু রায় বলেন, ‘ঘটনাস্থল থেকে জীপগাড়ির হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর স্বজনরা লাশ নেওয়ার জন্য আবেদন করেছে। দুর্ঘটনা কবলিত বাস, জীপগাড়ি ও ইজিবাইক জব্দ করা হয়েছে। ওই গাড়ীর চালকরা পলাতক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন