শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৪ জনের মৃত্যু

নতুন আক্রান্ত ১০১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ২:৫৪ পিএম

গত ২৪ ঘন্টায় শুক্রবার (২৩ জুলাই) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ১০১ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৩৭৯ টি নমুনা পরীক্ষার রিপোর্টে ১০১ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৫ দশমিক ৯৬ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১২ হাজার ৪৬৯ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৬ হাজার ৫৮৪ জন। সর্বমোট মারা গেছে ১৯৭ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১২২ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৭৩ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২৩ নিয়ে মোট ১২২ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৫৬৬ জন।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

আজ শুক্রবার পর্যন্ত আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৫ হাজার ৩৪৬, নাগরপুর ২৪১, দেলদুয়ার ৬১৩, সখীপুর ৬৩৬, মির্জাপুর ১ হাজার ২৪৪, বাসাইল ৩৪৯, কালিহাতী ১০৭, ঘাটাইল ৯০০, মধুপুর ৭১৯, ভ’ঞাপুর ৪৯৫, গোপালপুর ৫০৮ ও ধনবাড়ী উপজেলায় ৩৪২ জন নিয়ে মোট জেলায় আক্রান্ত ১২ হাজার ৪৭৯ জন।
আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৩০৮, নাগরপুর ১৬৮, দেলদুয়ারে ২০৫, সখীপুর ৩৩৪, মির্জাপুর ৮৪১, বাসাইল ২১০, কালিহাতী ৬৮৪, ঘাটাইল ৫৮৪, মধুপুর ৪১২, ভূঞাপুর ২৭৯, গোপালপুর ৩৩৮ ও ধনবাড়ী উপজেলায় ১১৭ জন নিয়ে মোট সুস্থ্য হয়েছে ৬ হাজার ৫৮৪ জন।
আক্রান্তদের মধ্যে মারা গেছে টাঙ্গাইল সদর উপজেলায় ৭১ জন, নাগরপুরে ২, দেলদুয়ারে ১৬, সখীপরে ১৩, মির্জাপুরে ১৭, বাসাইলে ১১, কালিহাতী ২৪, ঘাটাইলে ১৭, মধুপুরে ৪, ভ’ঞাপুরে ৯, গোপালপুরে ৯ ও ধনবাড়ী উপজেলায় ৪ জন নিয়ে মোট ১৯৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন