শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমান-ক্যাটরিনার প্রেমে নতুন চ্যালেঞ্জ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ২:৫৮ পিএম

বলিউডের অন্যতম আলোচিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। গত দেড় দশক ধরে এই জুটির অনস্ক্রিন এবং অফস্ক্রিন রসায়ন থেকেছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া এর সমীর-সোনিয়া থেকে টাইগার জিন্দা হ্যায় এর টাইগার-জোয়া একসঙ্গে অনেকটা পথ পার করেছেন ভাইজান ও ক্যাট। পর্দায় এই জুটির একসঙ্গে হাজির হওয়া মানেই এক অদ্ভুত জাদু, যা ফের উঠে আসবে যশ রাজ ফিল্মসে 'টাইগার' ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবিতে।

বৃহস্পতিবার থেকে টাইগার-৩ ছবির শ্যুটিং শুরু করে দিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। জানা যাচ্ছে, ছবির এই পর্বের শ্যুটিং নাকি মারাত্মক চ্যালেঞ্জিং, শারীরিকভাবে ব্যাপক কষ্টসাধ্য হবে এই শ্যুটিং শিডিউল। করোনাকালে সব বিধিনিষেধ মেনে মুম্বাইয়ের ওয়াইআরএফ স্টুডিও-তেই চলছে শ্যুটিং। সালমান সদ্য টাইগার ৩-র প্রস্তুতির ঝলক ইনস্টাগ্রামে ধরেছিলেন। কিন্তু ক্যাটরিনা আজকাল সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলছেন। নিজের বর্তমান লুক এক্কেবারেই ফাঁস করছেন না নায়িকা। এই ছবিতেই নাকি সবচেয়ে ফিট ক্যাটরিনা কাইফকে দেখবে দর্শক, দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের।

এদিকে ছবির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘খুব কড়াকড়ির মাঝে শ্যুটিং চলছে। সেট থেকে যাতে কোনও ছবি ফাঁস না হয় সেই ব্যাপারে আঁটোসাটো নিরাপত্তা। সালমান-ক্যাটরিনা দুজনেরই ফিটনেস টেস্ট হতে চলেছে এই পর্ব, এছাড়াও আগস্টের মাঝামাঝি বিদেশে শ্যুটিং শুরু হবে এই ছবির’।

টাইগার ফ্রাঞ্চাইসির অন্যতম ট্রেন্ড পরিচালক বদল, কবীর খান, আলি আব্বাস জাফরের পর এবার পরিচালকের আসনে রয়েছেন মণীশ শর্মা। মণীশ শর্মা পরিচালিত শেষ বলিউড ছবি ছিল শাহরুখ খানের ফ্যান। টাইগার-৩ ছবিতে থাকছেন ইমরান হাশমিও। সালমান-ক্যাটরিনার সঙ্গে মুখোমুখি লড়াইয়ে দেখা যাবে তাকে।

উল্লেখ্য, টাইগার ফ্রাঞ্চাইসিতে ভারতীয় গুপ্তচর টাইগারের ভূমিকায় অভিনয় করেন সালমান। অন্যদিকে পাক গুপ্তচর, জোয়ার ভূমিকায় দেখা মেলে ক্যাটরিনার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mehedi Hasan ২৩ জুলাই, ২০২১, ৪:৫২ পিএম says : 0
আমার খুব হাসি পায় এই বুড়া বুড়ীর এইসব টাইপের নিউজ পড়ে।এই সব করার দরকার কি আমার বুঝে আসে না।
Total Reply(0)
Sk Ajed ২৪ জুলাই, ২০২১, ১০:১৭ পিএম says : 0
I Love you
Total Reply(0)
Mihir Ranjan Chakma ২৬ জুলাই, ২০২১, ৬:০২ পিএম says : 0
Like this my fevarit choice Hero & heroin
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন