শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৯০

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৩:০৮ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ বেড়েই চলেছে। নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা ও একজন সোনারগাঁওয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৪৫ জনে। এছাড়া গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬৮ জনের। এতে আক্রান্ত হয়েছে ৯০ জন। এতে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৯০৪ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৪ হাজার ৭৪৪ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ২৯ হাজার ৬৬০ জনের।
শ্ক্রুবার (২৩ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১২৩ জন ও আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৪৮০ জন, সদরে মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত হয়েছে ৩ হাজার ৬৬৮ জন, বন্দরে মারা গেছেন ১০ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৬১০ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১৯০জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৭৫ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮১ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।এদিকে শুক্রবার (২৩ জুলাই) ভোর ৬টা থেকে শুরু হয়েছে কঠোর বিধি নিষেধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন