সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ব্রিটেনে দিনেদুপুরে ভিড়ে ঠাসা সমুদ্র সৈকতে কিশোরীকে ধর্ষণ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ৮:২১ পিএম

ভিড়ে ঠাসা সমুদ্র সৈকত। সেখানে বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে যে এমন ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে, তা কল্পনাও করতে পারেনি বছর পনেরোর কিশোরী। অভিযোগ, ১৭ বছরের এক তরুণ সমুদ্রে টেনে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্তর খোঁজ চালাচ্ছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত রোববার ১৮ জুলাই স্থানীয় সময় বেলা সাড়ে ৩টা নাগাদ। ইংল্যান্ডের বর্নিমাউথ শহরে। পুলিশ সূত্রে খবর, ১৫ বছরের কিশোরী তার বন্ধুদের সঙ্গে বল নিয়ে খেলছিল। সেই সময়ই একবার বল চলে যায় কাছে দাঁড়িয়ে থাকা এক তরুণের দিকে। সে বল ফিরিয়েও দেয় সে। আর সেই অছিলাতেই কথা বলতে এগিয়ে আসে ওই কিশোরীর দিকে। এরপরই তার হাত ধরে টেনে নিয়ে যায় সমুদ্রে। অভিযোগ, পানির মধ্যেই তাকে ধর্ষণ করা হয়।

অদ্ভূতভাবে সেদিনই তাপমাত্রার পারদ সর্বোচ্চ থাকায় সৈকতে ছিল উপচে পড়া ভিড়। অথচ তার মধ্যেই সকলের নজর এড়িয়ে এমন কাণ্ড ঘটাল ১৭ বছরের তরুণ। অভিযোগকারিনী জানিয়েছে, ওই তরুণই তাকে জানায় তার বাড়ি বার্মিংহামে। বয়ানে অভিযুক্তর চেহারা-ছবির বর্ণনাও পেয়েছে পুলিশ। যেখানে সে জানিয়েছে, তরুণটির কথায় পাকিস্তানি ছাপ ছিল।

স্বাভাবিকভাবেই দিনেদুপুরে এমন ঘটনায় সমুদ্র সৈকতে আসা পর্যটকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। সেদিন যারা সৈকতে উপস্থিত ছিলেন, তাদের জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তর খোঁজ চালাচ্ছে তদন্তকারী দল। কেউ যদি এই ঘটনার সাক্ষী হয়ে থাকেন, কিংবা অভিযুক্তকে দেখে থাকেন, তবে তা তদন্তকারী দলকে জানিয়ে সাহায্য করার অনুরোধ জানিয়েছেন ইন্সপেক্টর ওয়েন সেমুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আঃ রহমান ২৩ জুলাই, ২০২১, ৮:২৮ পিএম says : 0
সাগরে পানির মাঝে কি ভাবে সম্ভব? নাটক নয়তো?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন