শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়ান্ডারার্সের পূর্ণাঙ্গ কমিটি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০০ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের নতুন পুর্নাঙ্গ কমিটি গঠন হয়েছে। গত ১৬ জুলাই বিকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে ৮৪ বছরের ঐতিহ্যবাহী ওয়ান্ডারার্স ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা এবং নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কাজী মো. শহিদুল্লাহ সভাপতি এবং বাকি ২৭ জন সদস্য নির্বাচিত হন। ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী ১৯ জুলাই রাতে কার্যকরি পরিষদের প্রথম সভায় নির্বাচিতদের মধ্যে পদ বিন্যাস করে পুর্নাঙ্গ কমিটি গঠন হয়।
পুর্নাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে জায়গা পেয়েছেন আলহাজ্ব ফজলুর রহমান পর্বত, হেদায়েতুল ইসলাম স্বপন, নিজামউদ্দিন চৌধুরী পারভেজ, সালাউদ্দিন বাদল, বশিল আলম বাবুল, খেলাফত হোসেন বেগ, বাসির উদ্দিন, সানি মাহতাব, আইয়ুব আলী খান, অ্যাডভোকেট মানিক ঘোষ, বিপুল ঘোষ শংকর, ফয়সাল আহসান উল্লাহ ও মো. আইয়ুব। সাধারণ সম্পাদক হয়েছেন কামাল হোসেন। যুগ্ন সম্পাদক শেখ মো. জাবেদ আলী, খোরশেদ আলম তপন ও মো. মহসিন, কোষাধ্যক্ষ কামরুল ইসলাম জোয়ার্দার, দপ্তর সম্পাদক মো. তারেক আলম এবং আইটি সম্পাদক মনোনীত করা হয়েছে এসএম শাহিনুজ্জামান রাজীবকে।
এছাড়া নির্বাহী কমিটির সদস্যরা হলেন- আবদুল কাদের, মো. শরফুদ্দিন, মো. আফসার উদ্দিন, মো. আসলাম, হায়দার আলী বাবলা, কবিরুল হাসান মিন্টু, সৈয়দ নজরুল হোসাইন, অমলেন্দু বিশ্বাস, হোসেন রফিকুল ইসলাম দিপু, মো. আতিকুর রহমান খান, মো. মিন্টু আহমেদ, মোস্তাক হোসেন মামুন ও মো. আবুল মনসুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন