মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পর্নকান্ডে শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ

‘হাঙ্গামা ২’ দেখার অনুরোধ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০০ পিএম | আপডেট : ১:০৩ পিএম, ২৪ জুলাই, ২০২১

শুক্রবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা পর্নকান্ডে শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করে তার বয়ান রেকর্ড করেন। তদন্তের স্বার্থে ভবিষ্যতে ফের তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। রাজের মালিকানাধীন অন্য একটি কোম্পানি ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর অন্যতম ডিরেক্টর শিল্পা। রাজের পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে শিল্পা আদৌ কিছু জানেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

তবে সংবাদ সংস্থা এএনআইকে মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার মিলিন্দ ভারাম্বে জানান, 'এখনও পর্যন্ত শিল্পার কোনও প্রত্যক্ষ যোগাযোগ নেই। তবে আমরা তদন্ত করছি। আমরা আবেদন করছি, ভুক্তভোগী সকলে এগিয়ে আসুন। মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চে যোগাযোগ করুন। আমরা উপযুক্ত ব্যবস্থা নেব।'

আরো জানাগেছে, ফের একবার ম্যাজিস্ট্রেট কোর্টে না-মঞ্জুর হয়েছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার জামিন। পাশাপাশি ২৭ শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের মেয়াদ বৃদ্ধি হয়েছে রাজের। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারি অবৈধ, এবার এমন দাবি নিয়েই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিযুক্তর আইনজীবীরা। শিল্পা শেট্টির স্বামীর আইনজীবীদের দাবি, ৪,০০০ পাতার যে চার্জশিট মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রা ও পর্ন কাণ্ডে জড়িত অন্য অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে পেশ করেছে সেখানে পর্নোগ্রাফির কোনও নির্দিষ্ট উল্লেখ নেই। পাশাপাশি রাজ কুন্দ্রার গ্রেফতারি অবৈধ বলে দাবি তাদের।

এদিকে, এই ঘটনার পাশাপাশি শুক্রবার (২৩ জুলাই) ৭.৩০টায় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেল শিল্পার ছবি ‘হাঙ্গামা ২’। এদিন টুইট বার্তায় শিল্পা জানান, ‘আমি যোগে বিশ্বাস করি এবং অনুশীলন করি, যোগশাস্ত্রে বলা হয়, জীবনের একমাত্র উপস্থিতি হচ্ছে বর্তমানে। হাঙ্গামা ২ একটা গোটা টিমের অক্লান্ত পরিশ্রমের ফসল, তারা সকলে মিলে অসম্ভব খেটে এই ছবিটা বানিয়েছে এবং এই ছবিটার সমস্যায় পড়া উচিত নয়। আমি সকলের কাছে জোড় হাতে আবেদন জানাচ্ছি, এই ছবির সঙ্গে যুক্ত প্রতিটা মানুষের স্বার্থে পরিবারের সঙ্গে বসে হাঙ্গামা ২ দেখুন, এবং মন খুলে হাসুন'।

হাঙ্গামা ২ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রিয়দর্শন, এই ছবির সঙ্গে সাত বছর পর ছবির জগতে ফিরলেন শিল্পা। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ঢিশকাঁও’ ছিল অভিনেত্রীর শেষ বক্স অফিস রিলিজ। এই ছবিতে শিল্পা শেট্টি ছাড়াও রয়েছেন পরেশ রাওয়াল এবং মিজান জাফরি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন