শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনা ও উপসর্গে ২৪ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১:০২ পিএম

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৬জন এবং উপসর্গে ১৮ জন মারা গেছেন। শুক্রবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় জেলার দুইটি হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন দুপচাঁচিয়ার শিশির চন্দ ্র(৭০), সদরের সরদার রহমতুল্লাহ (৮৩), শেরপুরের জাহানারা(৭৩), গাবতলীর সামেদ আল ী(৯৫), শেরপুরের চাঁন মিয়া (৪৫) এবং সদরের সেলিনা (৬৯)।

এ ছাড়া ২৪ ঘণ্টায় জেলায় দুইটি পিসিআর ল্যাবে ৩৪৫ নমুনায় নতুন করে আরও ১৪৪ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ১২৬জন, ঢাকায় পাঠানো ৪৯ নমুনায় ৮জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪নমুনায় ১০জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন শনিবার দুপুরে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।
ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৮৫২ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪২২জন এবং ৫৩৩জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৮৯৭জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন