বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করনের ছবির অফার ফেরালেন পরমব্রত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ২:৪৫ পিএম

পাঁচ বছর পর ফের পরিচালনায় ফিরছেন করন জোহর। আলিয়া ভাট ও রণবীর সিংয়ের জুটিকে সঙ্গে নিয়ে নতুন ছবি বানাচ্ছেন তিনি, নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। বলিউড তারকাদের পাশাপাশি টলিউড তারকাদেরও চাঁদের হাট বসতে চলেছে এই ছবিতে। তবে পরিচালকের ছবিতে অভিনয় করার লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ‍্যায়।

জানা যায়, করনের আগামী ছবিতে অভিনয় করার জন্য প্রস্তাব পেয়েছিলেন পরমব্রত। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেতা। করনের ছবিতে তিনি কাজ করতে ইচ্ছুক নন, এমনটাই জানিয়েছেন টলি অভিনেতা। এর কারণ হিসেবে পরমব্রত বলেন, অন্যান্যদের মতো করনের সঙ্গে কাজ করার প্রস্তাব পেয়ে খুশি হয়েছিলেন তিনিও। কিন্তু চরিত্রটি পছন্দ হয়নি তার।

পরমের কথায়, চরিত্রটি শুনে তার মনে হয়েছে সেখানে বিশেষ কিছুই করার নেই। এই মুহূর্তে ক্যারিয়ারের যে জায়গায় তিনি রয়েছেন সেখানে দাঁড়িয়ে এমন একটি চরিত্র করার ইচ্ছা তার নেই বলেই স্পষ্ট জানিয়েছেন অভিনেতা। তবে ছবির চিত্রনাট্যের যথেষ্ট প্রশংসাও করেছেন পরমব্রত। দক্ষ অভিনেতা অভিনেত্রীদেরও দেখা যাবে এই ছবিতে। তাই অভিনেতার বক্তব্য, তিনি না থাকলেও দর্শকদের অবশ্যই ছবিটি দেখা উচিত।

কিছুদিন আগেই জানা গিয়েছিল করনের নতুন ছবিতে রণবীর আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টলিপাড়ার নয়া ফেলুদা টোটা রায়চৌধুরী। করনের এই নতুন ছবির কাস্টিংয়ে রয়েছে একাধিক চমক। রণবীর, আলিয়া, টোটা ছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন। এমন অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেয়ে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত টোটা। তবে তার চরিত্রটি ঠিক কেমন তা নিয়ে এখনি কিছু খোলসা করতে রাজি হননি অভিনেতা। শোনা যাচ্ছে টোটা ছাড়াও চূর্ণী গঙ্গোপাধ্যায়কেও পাঠানো হয়েছে ছবিতে অভিনয়ের প্রস্তাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন