রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার শোবিজ ছেড়ে ইসলামী জীবনযাপনে মডেল-অভিনেত্রী সানাই

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

মডেল-অভিনেত্রী অ্যানি খান গত বছর শোবিজকে বিদায় জানিয়ে ইসলামী জীবনধারায় ফিরে গেছেন। এ নিয়ে তিনি বেশ কটাক্ষের শিকার হলেও তিনি তার সিদ্ধান্তে অটল থাকেন। এবার মডেল ও চিত্রনায়িকা সানাই মাহবুব সুপ্রভা সেই পথে হাঁটলেন। শোবিজকে বিদায় জানিয়ে ইসলামের পথে জীবনযাপন করবেন বলে ঘোষণা দিয়েছেন। সানাই বিভিন্ন সময়ে ফেসবুকে তার আপত্তিকর ছবি ও ভিডিও আপলোড করে বেশ সমালোচিত হয়েছিলেন। অবশেষে মিডিয়া ছাড়ার ঘোষণা দিলেন। এক ভিডিও বার্তায় ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করার ঘোষণা দেন তিনি। ভিডিওতে তিনি হিজাব পরে উপস্থিত হন। সানাই বলেন, ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছা। ইসলামের পথে যাতে তিনি চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
Md Nijam Uddin Shihab ২৫ জুলাই, ২০২১, ৫:৫৫ এএম says : 0
আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাদের সবাইকে হেদায়েত দান করুন
Total Reply(0)
অনিকেত প্রান্তর ২৫ জুলাই, ২০২১, ৫:৫৫ এএম says : 0
আল্লাহ হেদায়েত দান করুক ।
Total Reply(0)
Rafiqul Islam ২৫ জুলাই, ২০২১, ৫:৫৫ এএম says : 0
Allah bless you..Ameen
Total Reply(0)
Ibrahim Kobbadi ২৫ জুলাই, ২০২১, ৫:৫৬ এএম says : 0
শান্তির জন্য সবাইকে ইসলামের পথে ফিরে আসতে হবে। তার পূর্বের ত্রুটিগুলো ক্ষমা করে দিয়ে আল্লাহ তাকে পরিপূর্ণ হেদায়েত দিন।
Total Reply(0)
Md Masud Hawlader ২৫ জুলাই, ২০২১, ৫:৫৭ এএম says : 0
সানাই মাহবুব সে নিজের ভুল টা বুঝতে পেরেছে সেটাই বড়ো কথা এবং এই ইসলামি আদর্শ সারাজীবন ধরে রাখতে পারে সেই দোয়া করি
Total Reply(0)
Syed Arafin Showrav ২৫ জুলাই, ২০২১, ৫:৫৭ এএম says : 0
মানুষ যদি ভুল না করত, গুনাহ না করত, তাহলে মানুষ সৃষ্টির কোন প্রয়োজন ছিল না। ফেরেশতারাই যথেষ্ট ছিল। মানুষকে সৃষ্টিই করা হয়েছে এ কারণে যে, তারা পাপ করার পর অনুতপ্ত হবে এবং তওবা করে সঠিক পথে ফিরে আসবে।
Total Reply(0)
শেখ আল হেলাল ২৫ জুলাই, ২০২১, ৬:৫৮ এএম says : 0
বল,হে আমার বান্দাগণ! তোমরা যাহারা নিজেদের প্রতি অবিচার করিয়াছ-আল্লাহর অনুগ্রহ হইতে নিরাশ হইও না; আল্লাহ সমূদয় পাপ ক্ষমা করিয়া দিবেন। তিনি তো ক্ষমাশীল,পরম দয়ালু। সূরা যুমার, আয়াত ৫৩।
Total Reply(0)
শফিকুল ইসলাম ২৫ জুলাই, ২০২১, ৭:৩৬ এএম says : 0
আল্লাহ আপনার এই ইচ্ছে কে কবুল করুন!
Total Reply(0)
Dadhack ২৫ জুলাই, ২০২১, ৬:৩৯ পিএম says : 0
আল্লাহ উনাকে আমৃত্যু ইসলামের উপর অটল রাখেন এবং উনাকে জান্নাতুল ফেরদৌস দান করবেন মৃত্যুর পর ইনশাআল্লাহ...... ও বাংলাদেশের চিত্র নায়িকা গায়িকা গায়ক নায়ক মডেল নিজেদেরকে আল্লাহর জাহান্নামের আগুন থেকে বাঁচান এই মহিলার কাছ থেকে শিক্ষা গ্রহণ করুন এবং আল্লাহর আইন দিয়ে জীবন যাপন করুন. শয়তানের মূল হাতিয়ার হচ্ছে অশ্লীলতা. অশ্লীলতা ছড়ায় সিনেমা নাটক গান বাজনা নাচানাচি পুরুষ মহিলার মেলামেশা অবৈধ সম্পর্ক পরকীয়া সম্পর্ক> আল্লাহ সুবহানু ওয়া তা'আলা মানুষকে খেল তামাশার জন্য সৃষ্টি করেননি. যারা এই জীবনটাকে খেল-তামাশা হিসাবে গ্রহণ করেছে তাদেরকে আল্লাহ তা'আলা কুরআনে কঠিন হুঁশিয়ারি দিয়েছেন. [Surah: 21: Ayat:16: “এবং আমি ক্রীড়াচ্ছলে সৃষ্টি করি নি আসমান ও যমীনকে এবং যা কিছু উভয়ের মধ্যখানে আছে”] [Surah:6: Ayat:70: “যারা নিজেদের দীনকে খেল-তামাশার বস্তুতে পরিণত করেছে তুমি তাদেরকে বর্জন করে চলবে, পার্থিব জীবন যাদেরকে সম্মোহিত করে ধোকায় নিপতিত করেছে, কোরআন দ্বারা তাদেরকে উপদেশ দি`তে থাকো যাতে কোনো ব্যক্তি স্বীয় কাজ দোষে ধ্বংস হয়ে না যায়. আল্লাহ ছাড়া তার কোনো বন্ধু সাহায্যকারী সুপারিশকারী থাকবেনা, আর যেন এই অবস্থার সম্মুখীন না হয় যে দুনিয়ার সমস্ত কিছুর বিনিময়ে দিয়েও মুক্তি পেতে চাইলে সে বিনিময় গ্রহণ করা হবে না. তারা এমনই লোক যারা নিজেদের কর্মদোষে আটকা পড়ে গেছে তাদের কুফরী করার কারণে তাদের জন্য ফুটন্ত গরম পানীয় এবং যন্ত্রণাদায়ক শাস্তি রয়েছে”]
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন