বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীর লাশ উদ্ধারের ১১ দিন পর ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৪:২৬ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে সৈয়দ মাসুদ রুমি সেতুর উপর ব্যবসায়ী ও শিলাইদহ ইউপি চেয়ারম্যান প্রার্থীর লাশ উদ্ধারের ১১ দিন পর কোর্টের নির্দেশে হত্যা মামলা রুজু হয়েছে কুমারখালী থানায়। মামলায় সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। শনিবার এই মামলা রুজু হয়।

মামলার আসামীদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাসেল হোসেন, মো. আফজাল হোসেন, মো. মুক্তার হোসেন, মো. হাবিবুর রহমান ও মো. আলম কাজীর নাম উল্লেখ করা হয়েছে।

এজাহার অনুযায়ী জানা যায়, গত ১৩ জুলাই শিলাইদহ ইউনিয়নের নাউথী গ্রামের ব্যবসায়ী ও চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দীন রাত ৯ টার দিকে কুমারখালী থেকে কুষ্টিয়া যাবার পথে সৈয়দ মাসুদ রুমি সেতুর উপর পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা আসামিরা তাকে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে ফেলে রেখে যায়। পরবর্তীতে পথ চলতি ব্যক্তির মোবাইল ফোন পেয়ে নাসিরের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এজাহারে আরো উল্লেখ করা হয়েছে নাসিরকে হাসপাতালে নেবার সময় মুমূর্ষু অবস্থায় সে জানায় মামলায় উল্লেখিত ব্যক্তিরা তাকে মেরেছে। এবং ১৫ জুলাই কুমারখালী থানায় আসামীদের নাম উল্লেখ করে এজাহার জমা দিলে না নিয়ে ফেরত দেয়া হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় নাসিরের ভাই মো. বছির উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, আদালতের নির্দেশে মামলা রুজু করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন